স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে আওয়ামী লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

বরগুনার তালতলী উপজেলার ৬নং নিশানবাড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা, ভাঙচুর ও কর্মী-সমর্থকদের হুমকির অভিযোগ পাওয়া গেছে। শনিবার (০৪ মে) তালতলী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী মো. বাচ্চু মিয়া এসব অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত ভাবে বলেন, আগামী ১৫ জুন উপজেলার ৬নং নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আমি ওই নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে অংশগ্রহণ করেছি। আমার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী দুলাল ফরাজী ও তার বহিরাগত ক্যাডার বাহিনীর দেশীয় অস্ত্র দিয়ে আমার কর্মী ও ভোটারদের হুমকি দেয়। তার লোকজন আমার নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলছে এবং আমার প্রচারণার কাজে বাধা দিচ্ছে।

আমার নির্বাচনী অফিসের সামনে গিয়ে প্রধানমন্ত্রীকে ব্যঙ্গকরে নৌকাকে অপমানজনক কথাবার্তা বলেন। এই স্বতন্ত্র প্রার্থী দুলাল ফরাজী তালতলী থানায় একাধিক মিথ্যা,ষড়যন্ত্র অভিযোগ দিয়ে আসছেন। বর্তমানে তিনি চেয়ারম্যান হিসেবে ইউনিয়ন পরিষদে বসে তার নির্বাচনী প্রচারণা চালায়। যেটা আচারণ বিধি লঙ্গন হচ্ছে।

আরো পড়ুন :
বিএনপির রঙিন খোয়াব দুঃস্বপ্নে পরিণত হবে: সেতুমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে পাবনা জেলা আ’লীগের বিক্ষোভ ও সমাবেশ

তিনি আরও বলেন, তিনি তালতলী এবং বরগুনা থেকে ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে সাধারণ ভোটারদের মারধরসহ এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করার চেষ্টা করছে। এ বিষয়ে আমি নির্বাচন অফিস, রিটার্নিং অফিসার, তালতলী থানা এবং প্রশাসনকে একাধিকবার অবগত করেছি। কিন্তু তাতেও কোন প্রতিকার পাইনি। আমি সুষ্ঠু নির্বাচনে প্রচার-প্রচারণা চালানোর দাবি করছি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক মুনসুর আলী জোমাদ্দার, শিক্ষা বিষয়াক সম্পাদক নূরে আলম সূমন, ১ নং ওয়ার্ডের সভাপতি, মো. আমছার জমাদ্দার ও ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আজিজ খন্দকার প্রমুখ।

জুন ০৪,২০২২ at ১৫:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মির/রারি