শিবগঞ্জে ঐতিহাসিক মহাস্থান গড় এলাকায় ডাকাতির প্রস্তুতি কালে ৫ ডাকাত গ্রেফতার

বগুড়ার শিবগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে ৫ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ১ জুন গভীর রাতে শিবগঞ্জ উপজেলার ঐতিহাসিক মহাস্থান গড় এলাকার জিয়ৎ কুন্ডু এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলেন শিবগঞ্জ উপজেলার চল্লিশছত্র ঘুঘারপাড়া গ্রামের মৃত: হাছেন মন্ডল এর ছেলে রুবেল হোসেন (৪০) ও তার ভাই মোজাফফর হোসেন (৫০), ময়দানহাট্টা ইউনিয়নের জামালপুর গ্রামের মৃত: তমিজ উদ্দিন এর ছেলেশফিকুল ইসলাম (৪৫), বগুড়া জেলার গাবতলী থানার সাবেকপাড়া পীরগাছা গ্রামের তোতা প্রামানিক এর ছেলে মিঠু প্রামানিক, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার ঘোরামারা ফাঁসিতলা গ্রামের দেলোয়ার শেখ এর ছেলে রাশেদ শেখ (৩০)। আটকৃতদের কাছ থেকে ১টি চাইনিজ কুড়াল, ১টি দা, ১টি হাসুয়া, ২টি লোহার রড, ১টি হাতুড়ি জব্দ করে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস এর নিদের্শনায় গোপন সংবাদের ভিত্তিতে থানার এস.আই মোশারফ হোসেনসহ সঙ্গী ফোর্স গত ১ মে রাত সাড়ে ১১টায় উপজেলার মহাস্থান এলাকায় অভিযান পারিচালনা করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকত দলের সদস্যরা পালানোর চেষ্টা কালে ৫ জনকে আটক করে পুলিশ। এসময় আটকৃতের কাছ থেকে ১টি চাইনিজ কুড়াল, ১টি দা, ১টি হাসুয়া, ২টি লোহার রড, ১টি হাতুড়ি জব্দ করে থানায় নিয়ে আসে।

আরো পড়ুন :
দেশে খাদ্য ঘাটতির সম্ভাবনা নেই, বিএনপির আন্দোলনের হুমকীতে আওয়ামীলীগ ভয় পায় না : কৃষিমন্ত্রী
৫ গোলে কোরিয়াকে বিদ্ধস্ত করে ব্রাজিলের জয়

আটকৃতরা হলেন শিবগঞ্জ উপজেলার চল্লিশছত্র ঘুঘারপাড়া গ্রামের মৃত: হাছেন মন্ডল এর ছেলে রুবেল হোসেন (৪০) ও তার ভাই মোজাফফর হোসেন (৫০), ময়দানহাট্টা ইউনিয়নের জামালপুর গ্রামের মৃত: তমিজ উদ্দিন এর ছেলে শফিকুল ইসলাম (৪৫), বগুড়া জেলার গাবতলী থানার সাবেকপাড়া পীরগাছা গ্রামের তোতা প্রামানিক এর ছেলে মিঠু প্রামানিক, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার ঘোরামারা ফাঁসিতলা গ্রামের দেলোয়ার শেখ এর ছেলে রাশেদ শেখ (৩০)।

অপরদিকে থানা পুলিশ বিভিন্ন মামলার এজাহার ভুক্ত ৭জন আসামীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন হারুনুর রশিদ, সানু মিয়া, কাহিনুর ইসলাম, বেলাল হোসেন, আ. লতিফ. শাহিদুল ইসলাম, জাদু মিয়া।এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস বলেন, গ্রেফতারকৃত ডাকাত দল আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। মহাস্থান জিয়ৎ কুন্ডু এলাকায় ডাকাতির প্রস্তুতির কালে তাদেরকে গ্রেফতার হয়। আটকৃতদের মামলা মূলে জেল হাজুতে প্রেরণ করা হয়েছে।

জুন ০২,২০২২ at ১৯:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সামি/রারি