ভাঙ্গুড়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ইসিকা এগ্রো লিমিটেডের সংবাদ সম্মেলন

পাবনার ভাঙ্গুড়ায় ইসিকা এগ্রো লিমিটেডের নামে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ মে) সকালে ফার্মের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ইসিকা এগ্রো লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহাজাহান আলী খান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শাহাজাহান আলী খান বলেন, তিনি ২০১৫ সালে নিজ গ্রাম বেতুয়ানে ইসিকা এগ্রো লিমিটেড প্রতিষ্ঠা করেন। ফার্মে যাতায়াত ও এলাকাবাসীর চলাচলের সুবিধার কথা ভেবে একটি সংযোগ সড়ক নির্মাণের জন্য ৩.৬১ শতাংশ জমি ক্রয় করা হয়। যার আরএস খতিয়ান নং ৫২৫, আর এস দাগ নং ২৪০১।

সেই থেকে সরকারি নিয়ম অনুযায়ী জমির খাজনা-খারিজ নিয়মিত পরিশোধ করে আসছেন। সংযোগ সড়কের পাশেই ওই গ্রামের জিন্নাহ আলী ১২ শতাংশ জমি ক্রয় করেন। যা তাঁর ভোগ দখলে রয়েছে। কিন্তু হঠাৎ একটি কুচক্রী মহলের প্ররোচনায় মিথ্যা তথ্য উপস্থাপন করে তাঁর ক্রয়কৃত জমিটি নিজের দাবি করে জিন্নাহ আলী পাবনার বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে পিটিশন মামলা দায়ের করেন।এতে আদালত সংযোগ সড়কটির ওপর ১৪৪ ধারা জারি করে।

আরো পড়ুন :
ফ্রি স্ত্রীরোগ ও মাতৃস্বাস্থ্য সেবা শিবির
দক্ষিণ-পশ্চিম উপকূলের দুর্যোগ ঝুঁকি মোকাবেলায় জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দের দাবী

শাহাজাহান আলী খান আরোও বলেন, তাঁর সুনাম নষ্ট ও ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য একটি মহল উঠে পড়ে লেগেছেন। তাঁরা সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে ইউপি চেয়ারম্যানকে জড়িয়ে তাঁর বিরুদ্ধে অসত্য সংবাদ পরিবেশন করিয়েছেন।

সংবাদ সম্মেলনে দিলপাশার ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বেলাল হোসেন খান, ইউপি সদস্য আক্কাস আলী, মেহেদী হাসান, রিপন সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

মে ২০,২০২২ at ১৮:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/রারি