চৌগাছায় যুবলীগের ইফতার মাহফিল ও আলোচনা সভা

যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল পাচটা ১৫ মিনিটে শহরের সরকারি শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটর প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেল, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও চৌগাছা সদর ইউপির সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি ও চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও সিংহঝুলী ইউপি চেয়ারম্যান আব্দুল

হামিদ মল্লিক, স্বরুপদাহ ইউপির সাবেক চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও চৌগাছা পৌরসভার প্যানেল মেয়র আনিচুর রহমান আনিচ, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আজাদ রহমান খান, দেওয়ান আনিছুর রহমান, প্রভাষক হারুন অর রশীদ প্রমুখ। উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান, আসাদুল ইসলাম, নূর মোহাম্মদ, এম শাহিন, আসিফ ইকবাল ভুট্টো, উপজেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহ-সভাপতি সাদেকুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাজু আহাম্মেদ প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে ইফতার মাহফিলে অংশ নেন অতিথিরা।

এপ্রিল ১৯.২০২১ at ১৯:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি