সাবেক তথ্যমন্ত্রী ইনুর নাম ভাঙ্গিয়ে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ

সাবেক তথ্য মন্ত্রী হাসানুল হক ইনুর নাম ভাঙ্গিয়ে এক প্রতারকের মিথ্যা মামলার প্রতিবাদে ফুঁসে উঠেছে সাধারণ গ্রামবাসী। এলাকার সম্ভ্রান্ত, নিরীহ কিছু লোকের বিরুদ্ধে রঞ্জু সিকদার নামক এক প্রতারক একটি মিথ্যা গণধর্ষণের মামলা দায়ের করলে এলাকাবাসী এই মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল মিছিল করে পবনা- কাজীরহাট সড়ক অবরোধ করে।

সরেজমিনে গিয়ে জানা গেছে,পাবনা জেলার আমিনপুর থানার আমিনপুর গ্রামে রঞ্জু সিকদার নামে এক ব্যক্তি অজ্ঞাত কারণে বাসা ভাড়া নিয়ে কথিত পরিবার নিয়ে বসবাস শুরু করে। সে নিজেকে সাবেক তথ্য মন্ত্রী হাসানুল হক ইনুর মেয়ের জামাই বলে দাবি করে।খোঁজ নিয়ে জানা গেছে, প্রকৃতপক্ষে উক্ত রঞ্জুর স্ত্রী ফাতেমা একসময় হাসানুল হক ইনুর গৃহ কর্মী হিসেবে কাজ করতো।

সেই সম্পর্কের সূত্র ধরে টাউট, প্রতারক রঞ্জু নানা ধরনের অনৈতিক কাজে লিপ্ত হয়। তার কোন নির্দিষ্ট পেশা নেই। কিছুদিন আগে সে তার কথিত মেয়েকে আমিনপুর বিজ্ঞান ও প্রযুক্তি স্কুল এন্ড কলেজে নবম শ্রেনীতে ভর্তি করায়।এর পরপরই মেয়েকে ইভটিজিং এর অভিযোগ এনে এলাকার কিছু তরুনদের বিরুদ্ধে মামলা করে জেল হাজতে পাঠায়।

আরো পড়ুন :
বিদেশ ভ্রমণে আর নেই করোনা পরীক্ষার ভোগান্তি
চালাবন হাজীপাড়া দীর্ঘ ১ মাস যাবৎ সাপ্লাই পানি নাই, ৫০০ পরিবারে দূরভোগ

পরবর্তীতে মীমাংসার কথা বলে অভিযুক্ত তরুনদের পরিবারের নিকট থেকে মোটা অংকের টাকা আাদায় করেন।এ ঘটনার পরপরই গত ১০ এপ্রিল উক্ত রঞ্জু সিকদার তার মেয়েকে গণধর্ষণ করা হয়েছে মর্মে এলাকার ৮ জন সম্ভ্রান্ত বয়স্ক, গণ্যমান্য ব্যক্তিবর্গের বিরুদ্ধে আমিনপুর থানায় অভিযোগ দায়ের করে।

এই অভিযোগ দায়েরের ঘটনার খবর পেয়ে এলাকার সাধারণ মানুষ বিক্ষুদ্ধ হয়ে ওঠে। মঙ্গলবার সকাল থেকে এলাকাবাসী এই মিথ্যা মামলার প্রতিবাদে ও রঞ্জু সিকদারকে আইনের আওতায় আনার দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন করে পাবনা- কাজীরহাট সড়ক অবরোধ করে।

এ ব্যপারে আমিনপুর থানার ওসির সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনার সত্যতা যাচাই করে মামলা নেয়া হবে। পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম বলেন, তদন্ত করে মামলা গ্রহন করা হবে।কিন্তু অজ্ঞাত কারণে তদন্ত ছাড়াই পুলিশ এই স্পর্শকাতর মামলাটি রহস্যজনকভাবে মামলাটি এন্ট্রি করেছে।

এপ্রিল ১২.২০২১ at ২০:৪৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হারহা/রারি