দু’দিনের সফরে যশোরে আইজিপি

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ দু’দিনের সফরে যশোরে। এ উপলক্ষে জমকালো সাজে সাজানো হয়েছে যশোর জেলা পুলিশ লাইন্স। চরম ব্যস্ততায় পুলিশ কর্মকর্তারা সকল প্রস্তুতি সম্পন্ন করছেন।

এ বিষয়ে ডিআই-১ মশিউর রহমান জানান, আইজিপি মহোদয়ের আগমন উপলক্ষে আমরা সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছি। বাংলাদেশ পুলিশের অভিভাবককে স্বাগত জানাতে জেলা পুলিশ প্রস্তুত।

তিনি আরও বলেন, আইজিপি বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। একই সাথে যশোর জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন এবং পুরস্কার বিতরণ করবেন।

আরো পড়ুন: শিবগঞ্জে প্রেমিক- প্রেমিকার আত্মহত্যা

সংশ্লিষ্ট সূত্রে জানা, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ মঙ্গলবার (২২ মার্চ) সকাল ১০.৩৫ মিনিটে ঢাকা বিমানবন্দর হতে যশোর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করে ১১.২০ মিনিটে যশোর বিমাবন্দরে উপস্থিত হয়ে পুলিশ অফিসার্স মেসে উঠেন। এরপর জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন।

এরপর মঙ্গলবার সন্ধ্যায় পুলিশের সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ শেষে যশোরে রাত্রী যাপন করবেন। বুধবার (২৩ মার্চ) বেলা ১১ টায় যশোর পুলিশ লাইন্সে খুলনা রেঞ্জ এ কর্মরত বিভিন্ন পুলিশ ইউনিটের অফিসার ও ফোর্সের সাথে কল্যাণ সভায় যোগদান শেষে পুলিশ হাসপাতাল এবং একটি ড্রিল সেডের উদ্বোধন করবেন। একই সময়ে তিনি একটি মাল্টিপারপাস বিল্ডিংয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলেও জানা গেছে।

মার্চ ২২.২০২২ at ১০:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/পক/জআ