যশোরের পল্লীতে এক প্রতিবন্ধীকে ধর্ষণের চেষ্টা থানায় মামলা

ছবি: প্রতীকী

যশোরের পল্লীতে এক প্রতিবন্ধীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এই ঘটনায় ইকবাল হোসেন (৪০) নামে এক যুবককে আসামি করে কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে। ইকবাল সদর উপজেলার মথুরাপুর গ্রামের মৃত আব্দুল হোসেনের ছেলে।

ওই প্রতিবন্ধীর পিতা থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, তার মেয়ে প্রতিবন্ধী হওয়ার কারনে তার বাড়িতে থাকে। সে সরকার থেকে প্রতিবন্ধী ভাতা পায়। তার মেয়েকে নানা ভাবে উত্যক্ত ও কু প্রস্তাব দিতো আসামি ইকবাল। তার মেয়ে রাজি না হওয়ায় তার ক্ষতি করার চেষ্টা করে। ইতোপূর্বে তার মেয়েকে ক্ষতি করলে স্থানীয় লোকজনের শালিসে তা মিমাংশা হয়।

আরো পড়ুন :
পত্নীতলায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা
দৌলতপুরে ৫ মামলার আসামির গলাকাটা লাশ উদ্ধার

ইকবাল ক্ষমা চেয়ে নেয়। কিছু দিন ভাল থাকার পর ফের মতলব আটে ইকবাল। গত ১১ ফেব্রুয়ারি বেলা ১১টার দিকে তার বাড়িতে কেউ ছিলো না। এই সুযোগে ইকবাল তার বাড়িতে যায় এবং কৌশলের তার মেয়ে স্থানীয় একটি কবরস্থানের পাশে নিরিবিলি স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে।

সে সময় তার মেয়ে চিৎকার দিলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামি ইকবাল পালিয়ে যায়। পরে তার মেয়ে বাড়ির লোকজনকে সবকিছু জানায়। বিষয়টি ফের স্থানীয় লোকজনকে জানিয়ে থানায় এজাহার দেয়া হয়েছে।

ফেব্রুয়ারী ২৩.২০২১ at ২২:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি