অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর কৃষকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর শাখা কৃষকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে শাহ্ হাদীউজ্জামান স্বাধীনতা মঞ্চে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সম্মেলন থেকে উপজেলা কৃষকলীগের নবনির্বাচিত সভাপতি হিসেবে মুন্সী আব্দুল মাজেদ ও সাধারণ সম্পাদক ফারাজী মনির হাসান তাপস এবং নওয়াপাড়া পৌর শাখা কৃষকলীগের নবনির্বাচিত সভাপতি মিজানুর রহমান আকুঞ্জী ও সাধারণ সম্পাদক শাহরিয়ার বাবু সরদারসহ ৭১ সদস্য বিশিষ্ট পৃথক দুই কমিটির নাম ঘোষণা করা হয়।

নওয়াপাড়া পৌর কৃষকলীগের সভাপতি ফারাজী মনির হাসান তাপসের সভাপতিত্বে ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুন্সী আব্দুল মাজেদের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন, যশোর জেলা কৃষকলীগের সভাপতি অ্যাড. সামছুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী।

আরো পড়ুন :
নব আবিষ্কৃত পৃথিবীর অষ্টম মহাদেশ
ইবরাহিমের (আ.) নাম দরুদে থাকার কারণ

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর এবং যুগ্ম সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির বেসরকারি সংস্থা বিষয়ক সম্পাদক মো. মিরুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হালিমা রহমান, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাড. মোর্শারফ হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা কৃষকলীগ নেতা ইঞ্জি. সুজন মাহমুদ, ফয়েজ উদ্দিন মনির, আসাদুজ্জামান আসাদ, শামীম আক্তার ঝুমুর, কৃষিবিদ ডা. গিরিশ চন্দ্র, মুজিবুর রহমান প্রমুখ।

ফেব্রুয়ারী ১৩.২০২১ at ২০:৩১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাআ/রারি