বগুড়ার কাহালুতে যুবদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রবিবার (৬ ফেব্রুয়ারী) বাদ আছর বগুড়া কাহালুতে যুবদলের আলোচনা সভা ও বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে দোয়া মহফিল অনুষ্ঠিত। বিএনপির দলীয় কার্যলয়ে কাহালু উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে।

পৌর যুবদলের আহবায়ক পারভেজ আলমের সভাপতিত্বে, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্নআহবায়ক আবদুল মোমিন এর সঞ্চালনায়, অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোশারফ হোসেন এম পি বগুড়া- ৪ (কাহালু – নন্দীগ্রাম) এলাকা, তিনি বলেন, আমি আপনাদের সকলকে নিয়ে এলাকায় উন্নয়ন করে যাচ্ছি, আগামী দিনে আপনাদের সঙ্গে ছিলাম এবং বর্তমান আছি ভবিষ্যৎ থাকবো। দল নমিনেশন যাকে দিবে আমি তার সাথে কাজ করবো।

দলকে সুসংগঠিত করতে আপনাদের সকলের ঐক্য বদ্ধ একান্ত প্রয়োজন। সকলে দলের ও জনগণের জন্য কাজ করেন জয় আমাদের হবে ইনশাল্লাহ। এসময় উপস্থিত ছিলেন কাহালু পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান। কাহালু উপজেলা বিএনপি র আহ্বায়ক ও বীরকেদার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম উদদীন।

আরো পড়ুন :
তালতলীতে অর্ধ কোটি টাকার মুদি মালামাল নিয়ে ট্রলার ডুবি
বগুড়ায় হেরোইনসহ গ্রেপ্তার-১

পৌর বিএনপি র আহ্বায়ক দেলোয়ার হোসেন বাদল। উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফরিদুর রহমান ফরিদ, সাবেক আহ্বায়ক কাজী আব্দুর রশিদ, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, সাবেক সিনিয়র যুগ্নআহবায়ক আ.খ.ম. তোফাজ্জল হোসেনে আজাদ, পৌর বিএনপি র যুগ্নআহবায়ক ফেরদাউস আলম, সাবেক সভাপতি ফরিদ উদ্দিন ফকির, সাবেক আহ্বায়ক আনিছুর রহমান, বিএনপি নেতা মাহবুবুর রহমান, আব্দুর রশিদ, সাকী, মোহাম্মদ আলী, সালাম সরদার, সাইফুল ইসলাম, শাহাবুদ্দিন, উপজেলা যুবদলের যুগ্নআহবায়ক শাহীনুর রহমান, আক্তার আজম, ইনছান আলী, পৌর যুবদলের যুগ্নআহবায়ক খোকন খান, মিলন সরদার, করিম সরদার, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক আবুল কালাম আজাদ তালুকদার, সদস্য সচিব ফাহিম আহমেদ সুমন, মালঞ্চা ইউনিয়ন।

ফেব্রুয়ারী ০৬.২০২১ at ১৯:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শা/রারি