অভয়নগরে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত- ২

অভয়নগরে দু’টি ট্রাকের মুখমূখি সংর্ঘষ হয়েছে। এতে ২ ড্রাইভার গুরতর আহত হন। ঘটনাটি ঘটেছে নওয়াপাড়া রাজঘাট এলাকায়। জানা গেছে, মঙ্গলবার বেলা ১২টা ৪৫ মিনিটির দিকে যশোর-খুলনা মহাসড়ক রাজঘাট নামক স্থানে যশোর গামী ঢাকা মেট্রো-ট ১৬-০৩৭০ ট্রাকের সাথে বিপরিত দিক থেকে আসা খুলনা মেট্রো-শ ১১-০২৩০ট্রাকের সাথে মুখমুখি সংর্ঘষ হয়।

এসময় আহতদের অগ্নী নির্বাপক কর্মীরা স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সুত্রে জানা গেছে, সংর্ঘষে দু’ট্রাক ড্রাইভার গুরতর আহত হয়। আহতদের স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে কর্মিরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহতরা হলেন, খুলনা মেট্রো-শ ১১-০২৩০ ট্রাকের ড্রাইভার আজিম হোসেন (২৫) মোংলা এলাকার আশরাফ আলির ছেলে ও খায়রুল ইসলাম (৩৫) ঢাকা মেট্রো-ট ১৬-০৩৭০ ট্রাকের ড্রাইভার নওগা এলাকার মৃত আজিম উদ্দিনের ছেলে।

আরো পড়ুন :
শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী পুলিশ হেফাজতে
মাদ্রাসা থেকে বের করে দেওয়া শিশুকে বিনা বেতনে পড়াতে চান মাদ্রাসা পরিচালক

এসময় যশোর – খুলনা মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক ছিল। এ রিপোর্ট লেখা পর্যন্ত ট্রাক দুটি হাইওয়ে থানা পুলিশের হেফাজাতে আছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক জানান, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

ট্রাক ড্রাইভার খায়রুল ইসলাম গুরুতর আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হতে পারে। দূর্ঘটনার খবর পেয়ে দ্রুতবেগে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মিরা ও স্থানীয় পুলিশ প্রশাসন ঘটনা স্থলে ছুটে আসে।

জানুয়ারি ২৬.২০২১ at ১৭:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহোহৃ/রারি