যশোরে বেজপাড়া এলাকায় এক ভাড়াটিয়ার বাসায় চুরি

যশোর শহরের বেজপাড়া মেইন রোড ৬তলার পিছনে মান্নান হোসেন মোল্যার তৃতীয় ভবনের নীচতলার বাড়ির ভাড়াটিয়া ফারুক হোসেনের ঘরে চুরি হয়ে গেছে। সংঘবদ্ধ চোরেরা বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরের বারান্দার গ্রীল কেটে ভিতরে ঢুকে নগদ ৫৩ হাজার টাকা ১২ আনা ওজনের স্বর্ণের গহনা, ১ভরি ওজনের পায়ের নুপুর ও ৩২ ইি এলইডি টিভি চুরি করে নিয়ে গেছে।

এ ঘটনায় রোববার দিবাগত গভীর রাত ১২ টার কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। মামলাটি করেছেন যশোর শহরের আরএনরোডস্থ নতুন বাজার বর্তমানে বেজপাড়া মেইন রোড ছয়তলার পিছনে মান্নান হোসেন মোল্যার বাড়ির তৃতীয়তলার নীচ তলার ভাড়াটিয়া আনোয়ার হোসেনের ছেলে ফারুক হোসেন।

মামলায় তিনি উল্লেখ করেন, ২০ জানুয়ারী সন্ধ্যা ৭ টায় ভাড়াবাড়ির দরজা জানালা বন্ধ করে বাদির স্ত্রী মোছা. রাহাত পারভীনসহ বাড়ির সকলে খুলনাতে আত্মীয়র বাড়িতে বেড়াতে যাই। আত্মীয়র বাড়িতে অবস্থানকালে ২১ জানুয়ারী দিবাগত গভীর রাত ৩ টায় বাড়ির মালিক মান্নান হোসেন মোল্যার স্ত্রী তার ফোন থেকে বাদির মোবাইল ফোনে ফোন করে চুরির বিষয়টি জানায়।

আরো পড়ুন :
শিবগঞ্জে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত
চৌগাছায় অভিনব কায়দায় ফেন্সিডিল পাচার, আটক- ১

বাড়িতে আসবে বলে। বাদি আত্মীয়র বাড়ি হতে ভাড়াটিয়া বাসায় ২১ জানুয়ারী সকাল ৭ টায় এসে দেখেন ঘরের মধ্যে আসবাবপত্র তচনছ করা। ঘরের বারান্দার গ্রীল কাটা স্ট্রীলের আলমারী ও ওয়ারড্রপের তালা ভাঙ্গা মাটির ব্যাংক দু’টি ভাঙ্গা ।

মাটির ব্যাংকের মধ্যে থাকা নগত ৫৩ হাজার টাকা, স্বর্ণের গহনা কানের দুল ৪ আনা, ৮ আনা ওজনের স্বর্ণের চেইন ১২ আনা, ১ভরি ওজনের পায়ের রুপার নুপুর ও ৩২ ইি এলইডি টিভি চুরি করে নিয়ে গেছে। পরে থানায় অজ্ঞাতনামা চোর উল্লেখসহ মামলা দেন।

জানুয়ারি ২৪.২০২১ at ২২:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি