শহীদ জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে চৌগাছায় আলোচনা মিলাদ ও দোয়া

যশোরের চৌগাছায় বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম এর ৮৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর যুবদল, স্বোচ্ছাসেবকদল এবং ছাত্রদলের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে বাজারস্থ্য ধনী প্লাজায় আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

পৌর যুবদলের আহবায়ক সাবেক ছাত্রনেতা সালাউদ্দিন আহমেদের সভাপতিত্বে শহীদ জিয়ার স্মৃতিচারণ করে আলোচনা করেন উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মান্নান, যুগ্ম আহবায়ক ফারুক আহমেদ, আলম দফাদার, মাহাবুর রহমান, সাইফুল ইসলাম, সামাউল ইসলাম, আরাফাত হোসেন, পৌর যুবদলের সদস্য সচিব মঈনউদ্দিন, যুগ্ম আহবায়ক কামারুজ্জামান, বিএম শরীফ উদ্দিন মিঠু, যুবনেতা ডা. ফারুক হোসেন, জসিম উদ্দিন, ইব্রাহীম হোসেন, ডা. আব্দুর রাজ্জাক, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মেহেদী হাসান, সদস্য সচিব আবু বকর, সাবেক সভাপতি সাইফারুজ্জামান সাইফার, সাধারণ সম্পাদক জাফর আলী, উপজেলা ছাত্রদলের আহবায়ক জসিম উদ্দিন, সদস্য সচিব ইমন হাসান রকি, যুগ্ম আহবায়ক জাহিদ হাসান, পৌর ছাত্রদলের আহবায়ক হাকিম রেজা, সদস্য সচিব মেহেরান হোসেন জিতু, ছাত্রনেতা জাহিদুল হাসান প্রমুখ।

আরো পড়ুন :
শৈলকূপায় নৌকাকে বিজয়ী করতে পথসভা অনুষ্ঠিত
দুমকিতে বায়তুর রুহুল আমিন জামে মসজিদ নির্মাণ কাজের দোয়া ও মিলাদ

এসময় উপজেলা ও পৌর যুবদল, স্বেচ্ছাসেবকদল এবং ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জানুয়ারি ২০.২০২১ at ২০:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমই/রারি