সাবেক সাংসদ অ্যাড. মনির করোনায় আক্রান্ত

যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক নন্দিত জননেতা অ্যাড. মনিরুল ইসলাম মনির

যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক নন্দিত জননেতা অ্যাড. মনিরুল ইসলাম মনির করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। চিকিৎসকের পরামর্শ মোতাবেক তিনি যশোরে নিজ বাসার হোম কোয়ারেন্টাইনে আছেন।

সাবেক এমপি অ্যাড. মনিরের সহধর্মীনি ফারদিনা ইসলাম এ্যানি জানান, ১৬ তারিখ ঝিকরগাছা পৌরসভা নির্বাচনের এক সপ্তাহ আগেই ঠান্ডা কাশি নিয়ে দিনরাত গণসংযোগ করেছেন। শরীর খারাপ থাকা সত্ত্বেও ঝিকরগাছা পৌরসভা নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য সাত সকালে ভোট কেন্দ্রে গিয়েছেন। দিনব্যাপি নির্বাচনী কর্মকান্ডের মধ্যে অসুস্থ হয়ে পড়েন। বাড়ি ফিরলে রাতে কাপুনি দিয়ে প্রচন্ড জ্বর আসে। ১৭ তারিখ করোনা টেষ্ট করা হলে ফলাফল পজেটিভ আসে। শরীরে জ্বর কমেছে। তবে কাশি রয়েছে। আল্লাহ’র অশেষ মেহেরবাণীতে তিনি এখন বেশ সুস্থ আছেন।

আরো পড়ুন:
ডাস্টবিন থেকে নবজাতকের লাশ উদ্ধার
যশোর শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই

তিনি আরো জানান, গত কয়েক মাস ধরে বাংলাদেশে ওমিক্রণ সংক্রামিত কম হলেও প্রতিবেশী দেশসহ সারা বিশ্বে দ্রুত সংক্রামিত হচ্ছিল। এমন এক পরিস্থিতিতে যশোর জেলার বিভিন্ন উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচনে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলামের নেতৃত্বে জেলাব্যাপী বিভিন্ন ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার জন্য তিনি বিরামহীনভাবে ছুটে চলেছেন। জেলার প্রত্যেকটি উপজেলার প্রায় প্রতিটি ইউনিয়নের নৌকার প্রার্থীর প্রচারণায় গিয়েছেন। জনসভা, মিছিল, মিটিং করেছেন। এছাড়াও এবার ডিসেম্বর মাস ছিল বিজয়ের সুবর্ণজয়ন্তীর মাস। জেলা প্রশাসন ও দলীয় বিভিন্ন অনুষ্ঠানে তার সরব উপস্থিতি ছিল। জেলার মাননীয় প্রতিমন্ত্রী বাবু স্বপন ভট্টাচার্য এঁর সাথে জাতীয়, স্থানীয়, সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন।

সর্বশেষ গত ১৬ জানুয়ারি ঝিকরগাছা পৌরসভা নির্বাচনের প্রচারণার শেষ দিন ১৪ জানুয়ারির গভীর রাত পর্যন্ত নির্বাচনী প্রচার-প্রচারণা, মিছিল মিটিং করেছেন। প্রচন্ড ঠান্ডায় সর্দি কাশি নিয়ে প্যারাসিটামলসহ বিভিন্ন ওষুধ সেবন করে কর্মসূচিতে অংশগ্রহণ করতেন। এরই মাঝে হঠাৎ করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি অ্যাড. মনিরের সুস্থতায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

জানুয়ারি ১৮.২০২২ at ১৫:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআ/জআ