জনপ্রিয়তা ঈশ্বার্ণিত হয়ে ঝিকরগাছায় ৮ নং ওয়ার্ডের পানির বোতল প্রতীকের প্রার্থীর বাড়িতে আক্রমণের চেষ্টা

রাত পোহালেই যশোরের ঝিকরগাছা পৌরসভা নির্বাচন। এ নির্বাচন ঘিরে চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি কাউন্সিলর প্রার্থীরা পড়েছেন নানা হুমকীর মুখে। শনিবার সন্ধ্যায় এমনিই একটা ঘটনা ঘটেছে পৌরসভার ৮ নং ওয়ার্ডে। এ ওয়ার্ডে পানির বোতল প্রতীক নিয়ে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দীতা করছেন বর্তমান কাউন্সিলর গোলাম কাদের বাবলু। জনপ্রিয়তায় শীর্ষে অবস্থান করছেন তিনি বলে স্থানীয় সূত্র জানিয়েছেন। কিন্তু প্রতিপক্ষ ডালিম প্রতীকের তরিকুজ্জামান তারিক তার সাঙ্গপাঙ্গ নিয়ে তাকে বাড়িতে অবরুদ্ধ করার পায়তারা করেন বলে অভিযোগ উঠেছে।  তার বাড়িতে আক্রমণের চেষ্টা করা হয়েছে তবে, স্থানীয় প্রশাসনের সহযোগিতায় তা ভেস্তে গেছে। স্থানীয় এক সাংবাদিক এ তথ্য জানান। পরবর্তিতে তিনি থানা পুলিশেকে জানালে তারা পালিয়ে যায়।

এব্যাপারে বর্তমান কাউন্সিলর ও কাউন্সিলর পদপ্রার্থী গোলাম কাদের বাবলু আমাদের প্রতিবেদককে অভিযোগ করে বলেন, প্রতিপক্ষ আমাকে অবরুদ্ধ করাসহ আমার কর্মী সমর্থকদের হুমকী-ধামকী দিচ্ছে। শুধুমাত্র ডালিম প্রতীকে ভোট দেয়ার জন্য তাদের নানা ধরনের হুমকী ধামকি দেয়া হচ্ছে।

আরো পড়ুন:
যশোরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নড়াইল পুলিশের এক সাব-ইন্সপেক্টরের মৃত্যু
যশোরের শার্শায় অস্ত্র গুলিসহ যুবক আটক

তিনি আরও বলেন, ডালিম প্রতীক পাশ না করলেে সাধারণ ভোটারসহ কর্মী সর্মথকদের দেখা নেয়া হবে বলেও বলা হচ্ছে। প্রশাসনের দৃষ্টি আর্কষণ করে তিনি বলেন, সুষ্ট ভোট হলে আমার বিজয় শতভাগ নিশ্চিত।

যদিও ডালিম প্রতেীকে প্রার্থী তরিকুজ্জামান তারিক তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

ঝিকরগাছা উপজেলার চিহ্নিত কিছু সন্ত্রাসীসহ ৮ নং ওয়ার্ডের ডালিম প্রথীকের প্রার্থীর নিকটতমজনরা নানা পরিকল্পনা করে পানির বোতল প্রতীকের ভোটার ও সমর্থকদের ভোটাধিকার প্রয়োগে বাধা সৃষ্টির পায়তারা করছে। প্রশাসন যদি তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করেন তবে পানি বোতল প্রতীকের প্রার্থীর বিজয় সুনিশ্চিত দাবি করে স্থানীয় কামরুজ্জামন বলেন, সৎ, জনপ্রিয়, গরীবের বন্ধু গোলাম কাদের বাবলু। ভোটারগণ যদি নিশ্চিন্তে তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পান তবে ৮ নং ওয়ার্ডে পানির বোতল প্রতীকের বিজয় সুনিচ্তি।

এব্যাপারে স্থানীয় প্রশাসন ও নির্বাচন কমিশনের দায়িত্ব প্রাপ্তদের সাথে কথা বললে তারা বলে, শতভাগ সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট হবে ঝিকরগাছা পৌরসভায়। ভোটারগণ নিশ্চিন্তে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। প্রশাসন এ বিষয়ে ব্যপক তৎপর রয়েছেন।

জানুয়ারি ১৫.২০২২ at ২১:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আক/জআ