রাজশাহী মহানগরীতে শহীদ পরিবারের মাঝে খাদ্য ও শীতবস্ত্র বিতরণ করলেন জেলা প্রশাসক

রাজশাহী মহানগরীতে শহীদ পরিবারের সদস্যদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার চাল ও শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক মো. আব্দুল জলিল।

শনিবার দুপুর ১২টায় মহানগরীর বোয়ালিয়া থানার তালাইমারি শহীদ মিনার প্রাঙ্গনে এসব সামগ্রী বিতরন করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক মো. আব্দুল জলিল।

অনুষ্ঠানটি আয়োজন করেন, শহীদ পরিবার কল্যাণ পরিষদ ও ওয়াই.এম. স্পোর্টিং ক্লাব, তালাইমারি শহীদ মিনার, রাজশাহী।

এর আগে, প্রথম আলো ট্রাস্টের স্কুল ‘আলোর পাঠশালা’ পরিদর্শন করেন জেলা প্রশাসক আব্দুল জলিল। এসময় তিনি নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীদের কিছু সাধারণ জ্ঞানের প্রশ্ন করেন। যেমন: জাতীয় চার নেতার নাম কি? অন্যটি রাজশাহীর একজন জাতীয় নেতার নাম কি? কিন্তু তাঁর কোন প্রশ্নেরই উত্তর দিতে পারেননি নবম ও দশম শ্রেণীর ছাত্ররা।

আরো পড়ুন :
জবি ছাত্রলীগের সহ-সভাপতি হলেন চাঁদপুরের ফয়সাল আহমেদ
নরসিংদীতে যাত্রীবাহী বাসে স্বাস্থ্যবিধি মানতে অনীহা

ছাত্ররা সাধারণ প্রশ্নের উত্তর দিতে না পারায় জেলা প্রশাসক আব্দুল জলিল অসন্তোষ প্রকাশ করেন। এ সময় আলোর পাঠশালার প্রধান শিক্ষিকাকে বলেন স্কুলের লেখাপড়ার মান খুবই খারাপ। সাধারণ প্রশ্নের উত্তর দিতে পারেনা আপনার স্কুলের ছাত্র-ছাত্রীরা। এটি খুবই দু:খজনক বিষয়। এরপর স্কুল থেকে প্রস্থান করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, শহীদ পরিবার কল্যাণ পরিষদের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ডাক্তার মান্নান ও রুহুল আমিন প্রামাণিক, কবি কুঞ্জ, সভাপতি। অনুষ্ঠানির সঞ্চালনায় ছিলেন মো. শাহজামান, সহ-সভাপতি শহীদ পরিবার কল্যাণ পরিষদ রাজশাহী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শহীদ পরিবার কল্যাণ পরিষদের, সভাপতি মো. নাজিম উদ্দিন শেখ, সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান হাবিব, যুগ্ন সম্পাদক মো. মানিক হোসেন, যুগ্ন সম্পাদকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানুয়ারি ১৫.২০২১ at ১৭:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মারারা/রারি