হোসাইন (রা.) মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোডিং এর আলোচনা সভা ও বই বিতরণ অনুষ্ঠিত

যশোরের অভয়নগরে রাজঘাট পশ্চিমপাড়া হযরত হোসাইন (রা.) মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোডিং এর আলোচনা সভা ও বই বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) সকাল ১০ টায় হোসাইন (রা.) মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোডিং এর প্রতিষ্ঠাতা ভি.ডা. হোসেইন আহমাদ এর সঞ্চালনায় এবং অত্র মাদ্রাসার প্রধান উপদেষ্টা ও নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও বই বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অভয়নগর থানার গাজীপুর ক্যাম্পের টুআইসি মো.মিরাজুল ইসলাম, অত্র মাদ্রাসার যুগ্ম সাধারণ সম্পাদক এবং অভয়নগর উপজেলা আওয়ামী কৃষক লীগের সাধারণ সম্পাদক মুন্সী আব্দুল মাজেদ।

আরো পড়ুন :
বেনাপোলে র‌্যাব’র অভিযানে ৬৭১ বোতল ফেন্সিডিলসহ আটক- ২
বেনাপোল চেকপোস্ট দিয়ে দেশে ফিরল ২১ শিশু-কিশোর

এসময় বক্তব্য রাখেন, অত্র মাদ্রাসার পৃষ্ঠপোষক কাজী মোস্তফা কামাল, কাজী রবিউল ইসলাম, অত্র মাদ্রাসার সম্পাদক মো.ইব্রাহীম শেখ, মাদ্রাসার যুগ্ম সম্পাদক ও ডেকোরেটর ব্যবসায়ী মো.আব্দুল হারিছ, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমবায় অফিসার জনাব আক্কাস আলী, জনাব ইউনুচ, এম ফজলুর রহমান প্রমুখ। আলোচনা সভা ও বই বিতরণ শেষে দোয়া পরিচালনা করেন, কাজী ভি.ডা. হোসেইন আহমাদ।

জানা যায়, বর্তমানে অত্র মাদ্রাসার শিক্ষার্থী সংখ্যা ৩১৫ জন। যার মধ্যে বর্তমানে বোডিংয়ে রয়েছে ১৭০ জন। মাদ্রাসা কমিটির পক্ষ থেকে অভয়নগরের বিত্তবানদের হোসাইন (রা.) মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোডিং এর সার্বিক উন্নয়নে এগিয়ে আসার জন্য আহ্বান জাননো হয়।

জানুয়ারি ০৮.২০২১ at ১৭:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাআ/রারি