শিবগঞ্জে ধাওয়া পাল্টা ধাওয়া ককটেল বিস্ফোরণের মধ্য দিয়ে ইউপি নির্বাচন অনুষ্ঠিত

ইউনিয়ন নির্বাচন
ছবি: প্রতীকী

বগুড়ার শিবগঞ্জে ধাওয়া পাল্টা ধাওয়া ককটেল নিক্ষেপ এর মধ্য দিয়ে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, ২টি কেন্দ্রে সংঘর্ষের ঘটনায় আহত ৩, নৌকা প্রার্থী সবুজ চেয়ারম্যান প্রার্থী এগিয়ে।

৬ষ্ঠ ধাপে শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ৯টি ভোট কেন্দ্রে ৮২ টি বুথে সাধারণ ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বুধবার সকাল অনুমান ১১ ঘটিকার দিকে মুরাদপুর ভোট কেন্দ্রের বাহিরে ধাওয়া পাল্টা ধাওয়া ও ৮/১০ টি ককটেল বিস্ফোরিত হয় ও ১টি দোকান ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

এসময় গ্রামবাসী ও বহিরাগত লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় মুরাদপুর গ্রামের মিছির উদ্দিন এর ছেলে আব্দুল গফুর (৪২), মুরাপুর গ্রামের সোহেল (৩০)।

আরো পড়ুন :
রাণীশংকৈলে বিদ্রোহী কবিতার শতবর্ষ পুর্তিতে অনুষ্ঠান
শীতে পায়ের গোড়ালি ফাটলে যা করবেন

অপরদিকে গনেশপুর সরকার প্রাথমিক বিদ্যালয়ে বেলা ১টার সময় বহিরাগত লোকজন মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় দোয়েল (৩৬) নামের এক যুবক ছুরিকাঘাত হয়। পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম এর সাথে কথা বললে তিনি বলেন, ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে নির্বাচন অফিসার আনিছুর রহমান এর সাথে বার বার কথা বলার চেস্টা করা হলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এরিপোর্ট লেখা পর্যন্ত নৌকার প্রার্থী আহসান হাবিব এগিয়ে আছেন।

জানুয়ারি ০৬.২০২১ at ১৯:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সামি/রারি