হাসপাতালে ধুকছে শিশু সামিয়া, সামিয়াকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন

যশোর শার্শায় সামিয়া (৪) নামে এক শিশু কুকুরের কামড়ে মারাত্মক জখম হয়েছে। কুকুরের কামড়ে শিশুটির চোখ ও মুখ ক্ষত বিক্ষত হয়ে গেছে। আহত সামিয়া শার্শার কন্যাদহ গ্রামের রুবেল হোসেনের মেয়ে।

সামিয়ার পিতা রুবেল জানান, আমার মেয়ে ২৮ ডিসেম্বর মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে উঠানে খেলা করছিল। এমন সময় একটি হিংস্র কুকুর তার উপর ঝাপিয়ে পড়ে, তাকে কামড়িয়ে মারাত্মক ভাবে জখম করে। এতে করে আমার মেয়ের চোখ ও মুখ ক্ষত বিক্ষত হয়ে গেছে।

পরে আমার মেয়েকে উদ্ধার করে নাভারন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, সেখান কার ডাক্তাররা তাকে যশোরে নিয়ে যেতে বলে। মেয়ে নিয়ে যশোরে হাসপাতালে গেলে, সেখানকার ডাক্তার তাকে খুলনা আড়াইশো শয্যাই হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। আমি আমার মেয়েকে নিয়ে সেখানে যায়।

আরো পড়ুন :
খিলক্ষেতে গাঁজা ও মাইক্রোবাসসহ গ্রেফতার ১
নওগাঁয় ঘন কুয়াশা ও তীব্র শীতকে উপেক্ষা করে উৎসব মুখর পরিবেশে চলছে ভোট

তিনি বলেন, খুলনায় হাসপাতালে আমার মেয়ের মুখের ক্ষতে সেলাই দেওয়া হয়েছে এবং পরবর্তীতে ডাক্তাররা দেখা শুনে চোখের ক্ষতেও সেলাই দিবেন। কিন্তু আমি একজন হতদরিদ্র ভ্যানচালক, আর আমার পক্ষে মেয়ের চিকিৎসা সেবা চালানো কঠিন হয়ে পড়ছে।

তাই তিনি সমাজের সম্পদশালীদের কাছে সাহায্যের আহবান জানান, যাতে তার মেয়েকে সুস্থ্য করে তুলতে পারেন।

যারা আমার মেয়েকে সাহায্য করতে চান, 01924753454 এই পার্সোনাল বিকাশ নাম্বারে সহযোগিতা পাঠাতে অনুরোধ করেন সামিয়ার পিতা রুবেল।

জানুয়ারি ০৫.২০২১ at ১১:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমস্ব/রারি