পাবনার ভাঙ্গুড়ায় শুভ সংঘের উদ্যেগে ৪০০ কম্বল বিতরণ

জারের ঠেলায় গাঁ-পা শুধু কাপে। যারে দেহি তার কাছেই জারের কাপড় চাই। একজন পুরেন জাম্পার দিছে। জাম্পারে জার মানে না। কাইল এক গেদা কাগজ ধরাইয়া দিয়া কইল ভাঙ্গড়া হাই স্কুলে যাইতে তাইলে কম্বল পাবো। আজ আসতেই গেদারা আমাক কম্বল গায়ে জড়াইয়া দিল। এখন এই কম্বল গায় দিয়ে রাত্রে সুমু।’

শুভসংঘের কম্বল পেয়ে কথাগুলো শুভসংঘের পরিচালক জাকারিয়া জামানের কাছে কথাগুলো বলছিলেন ৮০ বছরের বৃদ্ধা মোছা. সোনেকা খাতুন।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকালের দিকে সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ৪০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করে কালের কণ্ঠ শুভসংঘ। বসুন্ধরা গ্রুপের অর্থায়নে এই কম্বল বিতরণ করা হয়েছে।

কালের কণ্ঠের ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি ও শুভসংঘের উপদেষ্টা ও দৈনিক কালের কন্ঠের উপজেলা প্রতিনিধি মো. মাসুদ রানার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. জাকির হোসেন ছবি, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রমজান আলী খাঁন ও শুভসংঘের পরিচালক মো. জাকারিয়া জামান।

আরো পড়ুন :
শীতে কাঁপছে কুড়িগ্রামের সাধারণ মানুষ
জাল ভোট দিতে গিয়ে ৬ মাসের জেল

অনুষ্ঠানে শুভসংঘের পাবনা কমিটির সভাপতি মো. রাফসান সজীব ও সাধারণ সম্পাদক সুচিত্রা পূজাসহ কেন্দ্রীয় কমিটির অনেকেই এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান আয়োজনে সার্বিক কর্মকাণ্ড পরিচালনা করেন শুভসংঘের ভাঙ্গুড়া শাখার সভাপতি মো. মুজিবুর রহমান রতন, সহ-সভাপতি মোছা. জান্নাতুল ফেরদৌস মায়া, সহ-সভাপতি নাহিদ সিদ্দিকী, সাধারণ সম্পাদক শাকিল খাঁন, যুগ্ম সম্পাদক শাকিল খাঁন, ক্রীড়া সম্পাদক রনি আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাকিব আহমেদ, দপ্তর সম্পাদক আজমুল হক, সহ-দপ্তর সম্পাদক আসাদুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক মেহেদী হাসান, নারী বিষয়ক সম্পাদিকা কলী রানী, সহ নারী বিষয়ক সম্পাদক তুলি রানী, কোষাধক্ষ্য মামুন আহমেদ, কার্যকরী সদস্য আরিফুল ইসলাম নান্নু, সাইফুল ইসলাম, বাচ্চু হাসান, নয়ন ও সবুজ সরকার প্রমুখ।

জানুয়ারি ০৫.২০২১ at ০৯:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শেসাহো/রারি