ঝিকরগাছায় নৌকার বিজয় নিশ্চিত করতে স্বেচ্ছাসেবক লীগের ‘কর্মী সমাবেশ’

যশোরের ঝিকরগাছা পৌর নির্বাচনে নৌকার প্রার্থী মোস্তফা আনোয়ার পাশা জামালের বিজয় নিশ্চিত করতে ‘নির্বাচনী কর্মী সমাবেশ’ করেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। সোমবার (৩ জানুয়ারি) উপজেলা পরিষদের ডাকবাংলোয় এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য আসাদুজামান মিঠু।

তিনি বলেন, নেতা নেতায় প্রতিযোগিতা থাকতে পারে। কিন্তু নৌকা হলো শেখ হাসিনার। প্রতিযোগিতা কোনো অবস্থাতেই যেনো প্রতিহিংসায় পরিণত না হয় সেদিকে সাইকে দৃষ্টি রাখতে হবে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা মেয়র পদে মোস্তফা আনোয়ার পাশা জামালকে মনোনয়ন দিয়েছেন। স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ নৌকার প্রার্থীতে বিজয়ী করতে মাঠে থাকবে। বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবে।

প্রধান বক্তার বক্তব্য দেন সংগঠনের জেলা সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী মিলন। তিনি বলেন, স্ব স্ব জায়গা থেকে এই নির্বাচনে ক্যাম্পিং করতে হবে। ভোটারদের বাড়িতে বাড়িতে যেতে হবে এবং নৌকা মার্কায় ভোট আনতে হবে। মোস্তফা আনোয়ার পাশা জামালের বিজয়কে কোনো ষড়যন্ত্র রুখতে পারবে না।

আরো পড়ুন :
যশোর জেনারেল হাসপাতাল থেকে বুস্টার ডোজ নিলেন এমপি কাজী নাবিল
গাবতলীর ৩ ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে মনোনয়ন পত্র দাখিল

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোস্তফা আনোয়ার পাশা জামাল, সাবেক আইনবিষয়ক সম্পাদক আব্দুল কাদের আজাদ, সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক শেখ নাছিমুল হাবিব শিপার।

বক্তব্য দেন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আসাদুজ্জামান সুমন, যশোর শহর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এসএম মাহমুদুল হাসান সুমন, যুগ্ম-আহ্বায়ক শেখ ইব্রাহিম, ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মাহমুদ মুকুল, ওমর শরীফ সাকী, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক আহমেদ রবি, রনি আহমেদ, আলমগীর হোসেন, ছাত্রলীগ নেতা হান্নান হোসেন।

উপস্থিত ছিলেন সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান কেটি, যুবলীগ নেতা জাফিরুল হক, জুলফিকার আলী ভুট্টো, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য জাহিদুল ইসলাম, ফারুক হোসেন, শাহাদত হোসেন, সেলিম হোসেন, শাহজামাল শিশির, মিন্টু মিয়া, মিজানুর রহমান, পৌর যুবলীগের আহ্বায়ক একরামুল হক খোকন, যুগ্ম-আহ্বায়ক কামরুজ্জামান মিন্টু, আলিমুল মৃধা প্রমুখ।

জানুয়ারি ০৩.২০২১ at ২১:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/রারি