তৃনমূলে শেখ হাসিনার অবস্থান শক্ত করতে নৌকায় ভোট চাইলেন মিলন

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন, ‘শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের মানুষ ভাল থাকেন। শান্তি ও স্বস্তিতে সবাই বসবাস করতে পারেন। দেশ সঠিকভাবে পরিচালিত হয়।

তৃনমূলে শেখ হাসিনার অবস্থান শক্ত গড়তে সবাইকে নৌকায় ভোট দিতে হবে। নৌকা বিজয়ী হলে গরীব, দুখী ও মেহনতী শ্রেণির মানুষ ভাল থাকবে।’ সোমবার (৩ জানুয়ারি) সদর উপজেলার ফতেপুর ইউনিয়নে তারাগঞ্জ বাজারে নৌকা প্রতীকের প্রার্থী শেখ সোহরাব হোসেনের বিজয় করার লক্ষে পথসভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

আরো পড়ুন :
গাবতলীর ৩ ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে মনোনয়ন পত্র দাখিল
ওমিক্রন: ৬৪ জেলার সঙ্গে সন্ধ্যায় জরুরি বৈঠক

পথসভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু, প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আতিকুর রহমান বাবু, সদস্য মোয়াজ্জেম হোসেন, সদস্য সামির ইসলাম পিয়াস, উপদেষ্টা সদস্য আবুল হোসেন খান ও নৌকার প্রার্থী শেখ সোহরাব হোসেন।

৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মঙ্গল অধিকারীর সভাপতিত্বে প্রধান অতিথি বলেন, ‘ফতেপুর ইউনিয়নে শেখ হাসিনা একজন ভাল মানুষকে নৌকা দিয়েছেন। নৌকার মাঝি সোহরাব হোসেন শিক্ষিত, মার্জিত, ভদ্র, নম্র ও সভ্য মানুষ। তিনি বিজয়ী হলে শান্তি প্রিয় মানুষের পক্ষে কাজ করবেন। ফতেপুরবাসী অত্যাচার-নির্যাতন মুক্ত হবেন।’

জানুয়ারি ০৩.২০২১ at ২০:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রআ/রারি