শিবগঞ্জে নতুন বই নিতে এসে তিন স্কুল ছাত্রী নিখোঁজ

বগুড়ার শিবগঞ্জে স্কুলে নতুন বই নিতে গিয়ে নিখোঁজ হয়েছে তিন শিক্ষার্থী। এ ব্যাপারে ওই তিন শিক্ষার্থীর অভিভাবক তিন যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

আরো পড়ুন:
শপথ নিলেন পাঁচ ইউপির নবনির্বাচিত সদস্যরা
ক্ষেতলালে জাতীয় সমাজসেবা দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, করোনা পরিস্থিতিতে সারা দেশের ন্যায় বগুড়ার শিবগঞ্জে সীমিত আকারে বই উৎসব চলছে। উপজেলার মোকামতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির তিন ছাত্রী গত ১ জানুয়ারি নতুন ক্লাসের বই নিতে বিদ্যালয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে ওই শিক্ষার্থীরা বাড়ি ফিরে না আসলে, অভিভাবকগণ আত্মীয় স্বজনের বাড়িতে তাদের সন্ধান করে খোঁজ খবর না পেয়ে, অবশেষে রবিবার থানায় এসে তিন যুবকের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেন। অভিযুক্ত যুবকরা হলেন, উপজেলার মুরাদপুর গ্রামের তারাজুল ইসলাম এর ছেলে সাকিল আহম্মেদ (২২), শংকরপুর গ্রামের সিরাজুল ইসলাম এর ছেলে রবিন শেখ (২৩) ও অভিরামপুর গাজমাতলা গ্রামের মাহফুজার রহমান এর ছেলে জাবির ইসলাম (২২)।

অভিযোগকারী আবু তালেব মন্টু বলেন, আমাদের মেয়েদেরকে বখাটে যুবকরা কৌশলে তুলে নিয়ে গেছে। মেয়েদের সন্ধান না পেয়ে তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। এব্যাপারে থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জানুয়ারী ০২.২০২২ at২১:০৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সম/মক