ভাঙ্গুড়ার খাঁনমরিচ ইউনিয়নে মিঠুর বিজয়, খুশি এলাকাবাসী

পাবনার ভাঙ্গুড়া উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় ২৬ ডিসেম্বর রবিবার। ইউপি নির্বাচনে খাঁনমরিচ ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তার কারণে এলাকার মানুষের দাবির পরিপেক্ষিতে নির্বাচনে অংশগ্রহণ করেন মনোয়ার হোসেন খাঁন মিঠু। নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী হিসেবে ছিলেন নৌকার প্রার্থী নুর উন-নবী মন্ডল দুলাল মাষ্টার। জনপ্রিয় তরুণ নেতা, তারুণ্যের অহংকার হিসেবে পরিচিত, খাঁনমরিচ ইউনিয়ন এর নব-নির্বাচিত চেয়ারম্যান মনোয়ার হোসেন খাঁন মিঠু প্রমাণ করলেন ভালোবাসা দিয়ে সবকিছুই জয় করা সম্ভব। যার দৃষ্টান্ত আজ রেকর্ড সংখ্যাক ভোট অর্জন করে প্রথম বারই অল্প বয়সে অবিস্মরণীয় সাফল্য অর্জন করলেন।

আরো পড়ুন:
জাবিতে রক্তদাতাদের সংবর্ধনা প্রদান করেছে বাঁধন রবীন্দ্রনাথ হল ইউনিট
ভয়নগরের ৮ ইউনিয়নে নৌকার ৪ জন নির্বাচিত

তিনি পাবনা ভাঙ্গুড়া উপজেলার খাঁনমরিচ ইউনিয়নের নৌকা মনোনীত প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে সাড়া ফেলেছেন। এছাড়াও তিনি চলনবিলের জনপ্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা বারবার নির্বাচিত সংসদ সদস্য আবদুল লতিফ মির্জার ভাগিনা।

তার বিজয়ে এলাকায় সবাই খুশি এবং আনন্দিত। খাঁনমরিচ ইউনিয়নের পুকুর পাড় এলাকার সজিব আহমেদ খাঁন জানান, মিঠু ভাইয়ের জয়ের জন্য আমার মা নামাজ পড়ে দোয়া করতেন এবং আমাকে তার নির্বাচন করতে বল্লে আমি তার সাথে থেকে নির্বাচনে ভোট কামনা করেছি। মহান আল্লাহ তায়ালা আজ সেই কষ্টের ফল দিয়েছে। মনোয়ার হোসেন মিঠু বলেন, এ বিজয় আমার নয় এ বিজয় তো আমার খাঁনমরিচ ইউনিয়নবাসীর। কারন তারাই আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হওয়ায় প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি।

ডিসেম্বর ২৭.২০২১ at ১০:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শস/মক