মাদ্রাসার হাফেজ শিশুদেরকে জুম বাংলাদেশ যশোরের শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ

জুম বাংলাদেশ যশোর জেলা শাখার আয়োজনে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে যশোর সদরের ‘সুলতানপুর মাদ্রাসাতুস সাহাবার’ এর হাফেজ শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

সমাজের পথশিশু, বিশেষ চাহিদাসম্পন্ন শিশু ও সুবিধাবঞ্চিত মানুষদের জন্য সমাজসেবা মূলক কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন জুম বাংলাদেশ যশোর জেলা শাখার পক্ষ থেকে রবিবার (২৬ ডিসেম্বর) সদর উপজেলার সুলতানপুর ‘সুলতানপুর মাদ্রাসাতুস সাহাবার’ এর হাফেজ শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচী করা হয়।

সংগঠনের জেলা শাখার সাধারন সম্পাদক সরদার ফরিদ আহমেদের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা শেষে এ কর্মসূচি পালন করা হয়।

আরো পড়ুন:
লঞ্চে অগ্নিকান্ড: মালিকসহ ৮ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
নারায়ণগঞ্জে বাস-ট্রেনের সংঘর্ষ, নিহত ৪

সভায় প্রধান অতিথির বক্তব্যে অরিকন বায়োটেক লিমিটেড বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক ও জুম বাংলাদেশ যশোর শাখার সম্মানিত উপদেষ্টা শেখ রায়হান হোসেন বলেন, “সমাজের বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সকল আর্থসামাজিক কার্যক্রমে সম্পৃক্ত করতে হবে। সম্মিলিত কর্মপ্রয়াসে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ বিনির্মাণে সক্ষম হবো। উপযুক্ত সেবা, চিকিৎসা, শিক্ষা, প্রশিক্ষণ ও সহায়ক উপকরণ পেলে প্রতিবন্ধীরাও সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখতে সক্ষম। এজন্য আমাদের উচিত তাদের সাথে নিয়ে চলা। সমান সুযোগ সুবিধা তাদের জন্য নিশ্চিত করা।”

জুম বাংলাদেশ যশোর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এম এ মতিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন মাদ্রাসার পরিচালক মো. জাহিদ হাসান, কমিটির সদস্য মো. নজরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের অর্থ সম্পাদক হাসানুর রহমান টোকন, সদস্য মো. ইমরান হোসেন, প্রভাষক মো. মহিবুল ইসলাম ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

ডিসেম্বর ২৬.২০২১ at ২১:৩১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সফআ/জআ