দাউদ হোসেন বিজয়ী হলে কেউ রাম-রাজত্ব করতে পারবে না- মিন্টু

যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নে নৌকা প্রতীকের বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৬ ডিসেম্বর) মুন্সি মেহেরুল্লাহ একাডেমীর মাঠে জনসভাটি অনুষ্ঠিত হয়।

জনসভায় প্রধান অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু। জনসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, নৌকার প্রার্থীর দাউদ হোসেন দফাদার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল হোসেন খান, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী, চুড়ামনকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান রমজান, সদস্য জাহাঙ্গীর হোসেন, প্রধান শিক্ষক আবু কামাল ও জেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক টিপু সুলতান।

আরো পড়ুন :
উলিপুরে চতুর্থ ধাপে ভোট গ্রহণ চলছে, নারী ভোটারদের ভিড়
যশোরের শার্শায় নবজাতকের মরদেহ উদ্ধার

চুড়ামনকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেনের সভাপতিত্বে জনসভাটি জনসমুদ্রে রুপান্তরিত হয়। জনসভায় প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে সৎ ও অত্যন্ত পরিচ্ছন্ন মানুষ। দুর্নীতির সাথে তাঁর কোন আপোষ নেই। তাই তিনি একজন সৎ ও ভাল মানুষকে নৌকা প্রতীক দিয়েছেন।

দাউদ হোসেন বিজয়ী হলে চুড়ামনকাটি কেউ রাম-রাজত্ব করতে পারবে না। সাধারণ মানুষ শান্তিতে বসবাস করতে পারবেন। সেইজন্য দল, মত, জাতি-ধর্ম নির্বিশেষ নৌকা প্রতীকে ভোট দিতে হবে। ভাল থাকার জন্য নৌকায় ভোট দেয়ার বিকল্প নেই। এই জনসভা থেকে চুড়ামনকাটির সাধারণ মানুষ একাট্টা হয়ে নৌকায় ভোট দেয়ার জন্য ঐক্যবদ্ধ হন।

ডিসেম্বর ২৬.২০২১ at ১৯:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রুআ/মক/রারি