পাঁচবিবিতে বিদ্রোহী ২ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ

জয়পুরহাটের পাঁচবিবিতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা মার্কার বিরুদ্ধে নির্বাচন করায় উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ্ব হবিবর রহমান হবু ও ধরঞ্জী ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মজনুর রহমান মনু কে আওয়ামী লীগ থেকে বহিস্কারের সুপারিশ করা হয়েছে।

আরো পড়ুন:
পাঁচবিবিতে ধান ক্রয়ের লক্ষমাত্রা ব্যহত হওয়ার আশংকা
শীতে শিশুকে যে ৭ খাবার খেতে দেবেন

সোমবার রাতে প্রেসক্লাব কার্যালয়ে পাঠানো একটি বার্তায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব দলীয় প্যাডে স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে উক্ত দুই বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগের সদস্য পদ হতে অব্যাহতির জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবরে সুপারিশ করার বিষয়টি নিশ্চিত করেছেন।

তারা দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে দলীয় প্রার্থীর বিরুদ্ধে মনোনয়ন পত্র জমা দেন। রোববার মনোয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনেও মনোয়ন পত্র প্রত্যাহার না করায় তাদের বিরুদ্ধে এই সিদ্ধান্ত নেয় উপজেলা আওয়ামী লীগ। আগামী ৫ই জানুয়ারী উপজেলার ৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য যে, ইতিপূর্বে ধরঞ্জী ইউনিয়ন মজনুর রহমান মনু নৌকা মার্কার দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী হওয়ায় বহিস্কার হয়েছিলেন।

ডিসেম্বর ২১.২০২১ at ১১:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মপর/মক