ঠাকুরগাঁওয়ে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মজিবরের সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ার আনারস প্রতিকের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান সংবাদ সম্মেলন করেছেন। তার কর্মী ও সমর্থকদের ওপর হুমকির প্রতিবাদে তিনি এ সংবাদ সম্মেলন করেন। শুক্রবার ১৭ ডিসেম্বর দুপুরে রুহিয়া থানাধীন ভেলারহাটের আনারসের নির্বাচনী অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে আনারস প্রার্থী আলহাজ্ব হাফেজ মজিবর রহমান লিখিত বক্ত্যবে বলেন, “নির্বাচন প্রচারণা শুরু করার পূর্বে নৌকার প্রার্থী রোমান বাদশার ছোট ভাই রেজভী ও ওবাইদুরসহ তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাকে প্রকাশ‌্য দিবালকে নির্বাচনী কার্যক্রম না চালাতে হুমকি দিয়ে আসছে। আমার নির্বাচনী প্রচরনা চালালে মিথ‌্যা মামলা, গুম ও ভয়-ভীতির সহ ভোট কেন্দ্র থেকে ভোট বাক্স তুলে নিয়ে যাবে বলে প্রচারণা চালাচ্ছে।

গত ১৪ ডিসেম্বর রাতে নৌকার প্রার্থীর ছোট ভাই রেজভী আলমের নেতৃত্বে আনারস মার্কার মোটরসাইকেল শো-ডাউন প্রচারণায় পথরোধ করে। আমার সমর্থকদের মারধর সহ গাড়ি ভাঙ্গচুর করে। এদিকে, ১৫ ডিসেম্বর রাতে আবারো কিছু ভাড়াটিয়া সন্ত্রাস বাহিনী দিয়ে দেশীয় অস্ত্র রামদা, ছুড়ি ও লাঠিসোটা নিয়ে আনারস সমর্থকদের বিভিন্ন কৌশলে ভয় ভীতি সহ আনারস নির্বাচনী অফিস ভাঙ্গচুর, বেনার ফেষ্টুন ও পোস্টার নষ্ট করেন। নৌকা সমর্থক ২০-৩০টি মোটরসাইকেল শো-ডাউন চালিয়ে ইউনিয়ন ব‌্যাপি তান্ডব চালায়।

আরো পড়ুন:
বিজয় দিবসে ‘কালো পতাকা তুলে’ সমালোচনার মুখে চেয়ারম্যান!
পেকুয়ায় এক গৃহবধুকে মারধর করে দাঁত ফেলে দিলো দূর্বত্তরা

তিনি আরো বলেন, এতে জনগণ ভয়ে আতঙ্কিত হচ্ছে ফলে নির্বাচনীয় পরিবেশ নষ্ট হতে পারে। “তিনি জানান ২নং আখানগড় ইউনিয়ন পরিষদ নির্বাচন -২০২১ নিরপেক্ষ করার লক্ষে সরকারী বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করা হয়েছে এ সময় সংবাদ সম্মেলনে আখানগর ইউনিয়নের আনারস মার্কার সমর্থক ও সকল নেতা কর্মিগণ উপস্থিত ছিলেন।

ডিসেম্বর ১৮.২০২১ at ১০:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দপঠ/এমএইচ