গাবতলীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে মনোনয়ন পত্র জমা

৫ ডিসেম্বর বগুড়ার গাবতলীর নারুয়ামালা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে নজরুল ইসলাম বাদশা রিটার্নিং কার্যালয়ে তার মনোনয়ন পত্র জমা দেন।
বিজ্ঞাপন

বগুড়ার গাবতলীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারন সদস্য পদে রির্টানিং অফিসারের কার্যলয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। রোববার (৫ ডিসেম্বর) উপজেলার নারুয়ামালা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো. মোস্তাফিজার রহমান রন্জুর তার মনোনয়ন পত্র জমা দিয়েছে।

একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী নজরুল ইসলাম বাদশা তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য আব্দুস সামাদ, সমাজ সেবক ফরিদ মন্ডল, বাদশা মন্ডল, আনছার আলী। রামেশ^পুর ৪নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী স্বপন মন্ডল তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক সমিতির সাধারন সম্পাদক একেএম পান্না, সেচ্ছাসেবকদল নেতা সোহানুর রহমান সোহাগ, যুবদল নেতা আব্দুর রব বাসার, এনামুল হক, রাকিব হাসান। দুর্গাহাটা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী মোমিন মিয়া তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন সাবেক মেম্বার দেলোয়ার হোসেন, সমাজ সেবক নায়েব আলী, নজরুল ইসলাম, মাজেদুর রহমান পিন্টু।

আরো পড়ুন :
সিলেটের কোর্টে সেই আপত্তিকর অবস্থায় নারী কনস্টেবল ক্লোজড
বৃষ্টিতে খেলা বন্ধ, অন্যরকম আনন্দে মাতলেন সাকিব

দুর্গাহাটা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী আনোয়ার হোসেন সাদ্দাম তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন সমাজ সেবক জাহাঙ্গীর আলম রতন, মোবারক আলী, মুন্জু রহমান একই ইউনিয়নের ৪, ৫, ও ৬ সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী মেলেদা বেগম তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক মোজাফফর রহমান প্রমূখ।

ডিসেম্বর ০৫.২০২১ at ১৯:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আই/রারি