ক্ষেতলালে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে এক প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার বিতরণ

কোভিড-১৯ পরবর্তী অন্তর্ভূক্তিমূলক বিশ্ব গড়তে প্রয়োজন প্রতিবন্ধী ব্যক্তিদের নেতৃত্ব ও অংশগ্রহণ’ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে ক্ষেতলালে পাঁচ বছর বয়সী এক প্রতিবন্ধী শিশুকে ক্ষেতলাল মানবিক প্রতিবন্ধী কল্যাণ সংস্থার পক্ষ থেকে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেল ৫ টায় ক্ষেতলাল মানবিক কল্যান সংস্থার অস্থায়ী কার্যালয়ে সংস্থার পক্ষ থেকে একটি হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। সে উপজেলার বড়াইল ইউনিয়ন এর তেলাল কুসুম শহর গ্রামের ৫ বছর বয়সী শিশু প্রতিবন্ধী মিরুপ। সে জন্ম হতেই শারিরীক প্রতিবন্ধি।

আরো পড়ুন:
ইউপি নির্বাচন: প্রভাবশালী নেতাদের টপকে যশোর সদরে নৌকার মাঝি ১০ নতুন মুখ
আবারও নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে নৌকা পেলেন আইভী

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) রুহুল আমিন পাপন, মানবিক কল্যান সংস্থার পরিচালক ফেরদৌসী রানা চৌধুরী, আওয়ামীলীগ নেতা গোলাম মহিউদ্দিন, ক্ষেতলাল শিশু নিকেতন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাংবাদিক আজিজার রহমান, ডায়াবেটিক সমিতির কো-অর্ডিনেটর আজিজুল হক, পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক মাহমুদুল ইসলাম চৌধুরী রকেট, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবু মূসা আশারী কিং, সহকারী শিক্ষক মিঠু, প্রভাষক ও সাংবাদিক আখতারুজ্জামান তালুকদার, জি এম কিবরিয়া, গোলাম ছাকলাইন প্রমুখ।

ডিসেম্বর ০৪.২০২১ at ১০:০৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শইশ/এমএইচ