রাজশাহী নগরীতে যাত্রী বেশে দিনে-দুপুরে অটো চুরি

বিজ্ঞাপন

রাজশাহী নগরীতে যাত্রী বেশে দিনে-দুপুরে অটোরিক্সা (ইজিবাইক) চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে সাহেব বাজার স্বর্ণপট্টি এলাকার ওয়েলকাম আবাসিক হোটেলের সামনে থেকে চুরি করে নিয়ে যায় চক্রের দুইজন সদস্য।

অটো চালকের নাম রাকিব হোসেন (১৪)। চন্দ্রিমা থানাধীন খড়খড়ি কৃষি ব্যাংক এলাকার নজরুলের ছেলে। এঘটনায় রাকিবের বাবা নজরুল ইসলাম বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

কিশোর রাকিব জানায়, বৃহস্পতিবার দুপুরে ভদ্রামোড় থেকে নিউমার্কেট যাওয়ার কথা বলে তার অটো রির্জাভ নেয় চোর চক্রের দুইজন সদস্য । তারা নিউমার্কেট না গিয়ে সাহেব বাজার স্বর্ণপট্টি নিয়ে যায় রাকিবকে।

সেখানে তার ইজিবাইক রেখে তাদের একজনের সাথে একটি বস্তা আছে বলে বাজারের ভিতরে নিয়ে যায়। তার কিছুক্ষণ পর রাকিব এসে দেখে তার অটোরিক্সাটি নিয়ে পালাচ্ছে অটোতে থাকা অপর একজন চোর। রাকিব সাথে সাথে চোর চোর বলে চিৎকার দেয় এবং রিক্সাটিকে ধাওয়া করলেও কেউ এগিয়ে আসেনি বলে জানায় রাকিব।

আরো পড়ুন :
মণিরামপুরে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন
মণিরামপুরে ফুলেল শুভেচ্ছা জানালেন নেতৃবৃন্দ

রাকিব জানায়, আটোটি ভুবনমোহন পার্কের মালোপাড়া হার্ডওয়ার পট্টি হয়ে পালিয়ে যায়। মাথায় হাত দিয়ে কান্নাজড়িত কন্ঠে বলতে থাকে স্থানীয়রা কেউ এগিয়ে আসলে হয়ত চোরটিকে ধরা সম্ভব ছিলো। কিন্তু চোরকে ধরতে কেউ আমাকে সহযোগীতা করেননি।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ইজিবাইক চুরির ঘটনায় আরএমপি’র সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে আসামিদের গ্রেফতার ও অটোরিক্সা উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ডিসেম্বর ০৩.২০২১ at ০৯:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রারি/রারি