চৌগাছায় পরিবার কল্যাণ কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিকে টিকা

যশোরের চৌগাছার পাঁচ ইউনিয়নের ১০ কমিউনিটি ক্লিনিকে মঙ্গলবার এবং ৭ ইউনিয়নের ৭টি পরিবার কল্যাণ কেন্দ্রে (এফডবিউসি) বুধবার করোনা ভাইরাসের টিকার প্রথম ডোজ প্রদান করা হবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, মঙ্গলবার উপজেলার পাতিবিলা ইউনিয়নের রোস্তমপুর ও নিয়ামতপুর কমিউনিটি ক্লিনিক, হাকিমপুর ইউনিয়নের স্বরুপপুর ও যাত্রাপুর কমিউনিটি ক্লিনিক, স্বরুপদাহ ইউনিয়নের দিঘড়ী ও খড়িঞ্চা কমিউনিটি ক্লিনিক, নারায়নপুর ইউনিয়নের বড়খানপুর ও হাজরাখানা কমিউনিটি ক্লিনিক এবং সুখপুকুরিয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর ও বল্লভপুর কমিউনিটি ক্লিনিকে করোনা ভাইরাসের টিকার প্রথম ডোজ প্রদান করা হবে।

আরো পড়ুন:
শার্শার বাগআঁচড়ায় সহিংসতা রোধে নব-নির্বাচিত চেয়ারম্যানের মাইকিং
মাদারীপুরে শিশু হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদন্ড!

এছাড়া বুধবার ফুলসারা, সিংহঝুলী, চৌগাছা সদর, ধুলিয়ানী, পাতিবিলা, হাকিমপুর ও স্বরুপদাহ ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্রে (এফডবিউসি) এই টিকা প্রদান করা হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছা. লুৎফুন্নাহার বলেন, সংশ্লিষ্ট এলাকার জনসাধারণ যারা নিবন্ধন করেছেন তারা টিকা কার্ড নিয়ে এসে আর যারা নিবন্ধন করেন নি তারা জাতীয় পরিচয়পত্র ও একটি সিমসহ মোবাইল ফোন সাথে নিয়ে এসে করোনা ভাইরাসের টিকার প্রথম ডোজ নিতে পারবেন।

নভেম্বর ২৯.২০২১ at ২০:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/জআ