শার্শায় নৌকা প্রার্থীর কর্মীর হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের মৃত্যু

যশোরের শার্শায় নির্বাচনী সহিংসতায় নৌকা প্রার্থীর কর্মীদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর কর্মী কুতুব উদ্দীন (৪০) নামে একজন নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এসময় দুপক্ষের সংঘর্ষে আরও অন্তত পাঁচজন আহত হয়েছেন। নিহত কুতুবউদ্দিন (৪৫) রুদ্রপুর গ্রামের মহিউদ্দিন সরদারের ছেলে।

শনিবার (২৭ নভেম্বর) রাত ৮টার দিকে শার্শা উপজেলার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামে মহিউদ্দিন সরদারের ছেলে শাহাবুদ্দিন (৩২), একই এলাকার মৃত ফকির চাঁনের ছেলে আলাউদ্দিন (৫০) ও আরশাদ আলী (৬০), আব্বাস আলীর ছেলে ইকতিয়ার আলী (২৫) ও আফছার আলীর ছেলে ইউনুস আলী (৪০)।

নিহত কুতুবউদ্দিনের ছোট্ট ভাই শাহাবুদ্দিন অভিযোগ করেন, কায়বা ইউপি নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেনের কর্মীরা যাতে ভোটের মাঠে না যায়, সেজন্য নৌকা প্রতীকের প্রার্থী হাসান ফিরোজ টিংকুর সমর্থকরা বাড়ি বাড়ি হুমকি-ধামকি দিচ্ছে। শনিবার রাতে নৌকার সমর্থক ইসমাইলের নেতৃত্বে ৮/১০ জন কর্মী স্বতন্ত্র প্রার্থীর সমর্থক কুতুবউদ্দিনের বাড়িতে গিয়ে হুমকি দেয়।

আরো পড়ুন:
দেশের সব প্রবেশপথে সতর্কতা, ওমিক্রন নিয়ে বিশ্বজুড়ে উদ্বেগ
যশোরে চাকু নিয়ে ভোটকেন্দ্রে প্রবেশের চেষ্টা, দুই যুবক আটক

একপর্যায়ে ইসমাইলের সঙ্গে কুতুবের বাগবিতণ্ডা হয়। পরে রড এবং কাঠ দিয়ে ইসমাইল ও তার লোকজন কুতুবকে মারধর শুরু করে। কুতুবউদ্দিনকে বাঁচাতে গিয়ে আরও ৬/৭ জন হামলার শিকার হন। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় কুতুবউদ্দিন মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক জানান, অতিরিক্ত রক্তক্ষরণে কুতুবউদ্দিনের মৃত্যু হয়েছে। আরও একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে খুলনায় রেফার্ড করা হয়েছে।

নাভারণ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান জানান, দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

নভেম্বর ২৮.২০২১ at ::০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ /জআ