দুমকিতে একরাতে ১০দোকানে চুরি

বিজ্ঞাপন

পটুয়াখালীর দুমকিতে একরাতে ১০দোকানে চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরের দল উপজেলার দুমকি সাতানীর কালবার্ড বাজারের ৮টি ও পশ্চিম আ্গারিয়ার মোল্লাখালী বেইলী ব্রিজসংলগ্ন ২টি দোকানের তালাভেংগে নগদ টাকা, ফ্লেক্সিলোডে ব্যবহৃত মোবাইল ফোনসহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে গেছে।

গণচুরির ঘটনায় বাজারের অন্যান্য ব্যবসায়িদের মাঝে চুরির আতংক বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানাযায়, বুধবার (২৪ নভেম্বর)রাত সাড়ে ১০টার দিকে প্রতিদিনের ন্যায় বেচা-বিক্রি শেষে দোকান তালাবদ্ধ করে নিজ নিজ বাসায় চলে যান। সংঘবদ্ধ চোরের দল গভীর রাতে বাজারের জাহিদ মেডিকেল হল, ইয়াসিন ষ্টোর, হাওলাদার ভ্যারাইটি ষ্টোর্স, শরীফ মেডিকেল হল, শরীফ টি ষ্টল, মায়ের দোয়া ফার্মেসী, রুবেল গার্মেন্সসহ অন্তত: ১০টি দোকানের তালা ভেংগে ক্যাশবাক্স ও ড্রোয়ার থেকে নগদ ৮ লক্ষ টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে।

আরো পড়ুন:
স্কুল ছাত্রী অপহরণ মামলায় এক জন গ্রেপ্তার
শুক্রবার যশোরের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

বৃহস্পতিবার দোকান খুলতে গিয়ে চুরির ঘটনায় সবাই হতবিহবল হয়ে পড়েছেন। ব্যবসায়িদের অভিযোগ, বাজারে পাহারাদার না থাকা এবং পুলিশি টহল না থাকার সুযোগে সংঘবদ্ধ চোরচক্র নির্বিঘ্নে দোকানচুরি করে নিয়ে গেছে। গণচুরির খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধি, শুভানুধ্যায়ি ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। দুমকি থানার অফিসার ইনচার্জ আবদুস সালাম বলেন, দোকান চুরির খবর শুনে তাৎক্ষনিক সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তবে এবিষয়ে এখনও কেউ লিখিত কোন অভিযোগ করেনি।

নভেম্বর ২৫.২০২১ at ১৬:০১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জউ/জআ