স্কুল ছাত্রী অপহরণ মামলায় এক জন গ্রেপ্তার

বিজ্ঞাপন

নেত্রকোনার মদনে এক স্কুল ছাত্রীকে অপহরণের মামলায় ডালিম মিয়া (২৪) নামের এক যুবকে গ্রেপ্তার করেছে মদন থানার পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের দেওসহিলা দক্ষিণকান্দা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, ডালিম মিয়া কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার রায়টুটি ইউনিয়নের পাথারকান্দি গ্রামের খসরু মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃতকে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (২২ নভেম্বর) রাতে ওই স্কুল ছাত্রীকে অভিযুক্ত ডালিমের নিজ বাড়ি থেকে উদ্ধার করে মদন থানার পুলিশ। পরে ডাক্তারী পরিক্ষার জন্য মঙ্গলবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী মেয়েটি মদন উপজেলার একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনির ছাত্রী। বিদ্যালয়ে যাওয়া-আসার পথে ডালিম মিয়া প্রায় সময়েই ওই ছাত্রীকে কু-প্রস্তাব দিত। বুধবার (১০ নভেম্বর) ওই ছাত্রী সেলাই প্রশিক্ষণ দিতে বাড়ি থেকে বের হলে ডালিম জোড় পূর্বক তাকে অপহরণ করে নিয়ে যায়। ১৩ নভেম্বর স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ডালিমসহ ৫ জনকে আসামি করে মদন থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

আরো পড়ুন:
শুক্রবার যশোরের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না
ঘুরতে নিয়ে না যাওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

এরই প্রেক্ষিতে পুলিশ সোমবার রাতে অভিযুক্তদের বাড়িতে অভিযান পরিচালনা করলে আসামিরা পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারী পরিক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার সকালে অভিযুক্ত ডালিমকে গ্রেপ্তার করে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

মদন থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, অপহরণ মামলার আসামি ডালিমকে বৃহস্পতিবার গ্রেপ্তার করে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। এর আগে মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারী পরিক্ষা সম্পন্ন করা হয়। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নভেম্বর ২৫.২০২১ at ১৫:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/জআ