যশোরে আরো একটি স্কুল অ্যান্ড কলেজের যাত্রা শুরু

বিজ্ঞাপন

যশোর সদর উপজেলায় আরো একটি শিক্ষা প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়েছে। শিক্ষার গুণগত মানোন্নয়নে ‘শেখ হাসিনার বাংলাদেশ, শিক্ষা নিয়ে গড়বো দেশ’ এ সামনে নিয়ে উপজেলার কচুয়া ইউনিয়নে রায়মানিক গ্রামে এ কে বিশ্বাস ড্রিম স্কুল অ্যান্ড কলেজের যাত্রা শুরু হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী প্রতিষ্ঠানের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সভাপতি ও দাতা অ্যাডভোকেট কেরামত আলী বিশ্বাস, প্রতিষ্ঠাত ও ঝিকরগাছা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ এস এম জিল্লুর রশিদ, যশোর শিক্ষাবোর্ডের উপ-সহকারি প্রকৌশলী কামাল হোসেন প্রমুখ।

আরো পড়ুন :
শ্লীলতাহানির অভিযোগে দাদন ব্যবসায়ী শ্রীঘরে
বাবার হত্যাকারীদের ফাঁসি চাই

প্রতিষ্ঠাতা এ. এস. এম. জিল্লুর রশিদ জানান, উপজেলার কচুয়া, ফতেপুর ও নরেন্দ্রপুর ইউনিয়নের অবহেলিত ছেলেমেয়েদের মানসম্মত শিক্ষার কথা চিন্তা করে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু করা হয়েছে। টাকার অভাবে কোন মেধাবি সন্তানকে আর ঝরে পড়তে হবে না। ঘরোয়া পরিবেশে পাঠদান করা হবে। ছেলেমেয়েরা স্কুলে পড়বে, স্কুলেই খেলবে। পাঠ্য-পুস্তকের বাইরে সব ধরণের শিক্ষা স্কুল থেকে দেয়া হবে। কোন শিক্ষার্থীর বাসায় বই দেয়া হবে না। স্কুল থেকেই লেখাপড়া সম্পন্ন করা হবে। আনন্দ মুখর পরিবেশে পাঠদান চলবে। কারো উপর মানসিক চাপ দেয়া হবে না।

নভেম্বর ২০.২০২১ at ১৯:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রআ/রারি