নৌকার প্রার্থীর বিরুদ্ধে যশোরে বিদ্রোহী প্রার্থীর সংবাদ সন্মেলনে

প্রতিকী ছবি: সংগৃহীত

প্রতিপক্ষ নৌকা মার্কার প্রার্থী আসাদুজ্জামান মিন্টুর বিরুদ্ধে হুমকি হামলার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন যশোরের বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নের আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত বিদ্রোহী প্রার্থী বদরউদ্দিন মোল্লা।

বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অভিযোগ করে তিনি বলেন, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নৌকার প্রার্থী আসাদুজ্জামান মিন্টু একের পর এক আমার ও আমার সমর্থকদের ওপর হামলা হুমকি ধামকি দিয়েই চলেছে।

তিনি বলেন, আমি বাঘারপাড়া উপজেলার আওয়ামীলীগের একজন প্রবীন নেতা। এর আগে আমি বাঘারপাড়া থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ছিলাম। একইসাথে জহুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছি। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ওই ইউনিয়নের নৌকার প্রার্থী আসাদুজ্জামান মিন্টু ও সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দিলু পাটোয়ারি নির্বাচনী পরিবেশ সহিংস করে তুলছে।

গত ১ নভেম্বর আমি ও আমার সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার সময় উল্লেখিত সন্ত্রাসীদের দ্বারা আক্রান্ত হই। এসময় আমি ও আমার ছেলে, ভাইসহ আমার পরিবারের সদস্যদের রক্তাক্ত হতে হয়।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই আমার প্রতিপক্ষ নৌকা প্রতিকের প্রার্থী ও তার ক্যাডাররা বেপরোয়া হয়ে উঠছে। তারা আমাকে শান্তিপূর্ণভাবে প্রচার প্রচারনা চালাতে দিচ্ছেনা।

গত ১৭ নভেম্বর বিকেলে হুলিহট্ট এলাকায় প্রচারণা চালাতে গেলে একই কায়দায় আমার ও আমার কর্মীদের ওপর হামলা করতে উদ্ধত হয় নৌকার সমর্থকরা। প্রতিদিন রাতের বেলায় নির্বাচনী এলাকায় আমার সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি ধামকি দিচ্ছে।

আরো পড়ুন:
ভেড়া পালন করে স্বাবলম্বী হচ্ছেন গাইবান্ধার চরাঞ্চলের নারীরা
চৌগাছার এক ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর দাবি: গেজেট প্রকাশ না করে পুনরায় ভোট গননার

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী বদরউদ্দিন মোল্লা বলেন, বুধাবার নির্বাচনী প্রচারণার সময় আমার কর্মীদের ওপর হামলা করে ৪/৫ টি মোটরসাইকেল ভাংচুর করে আসাদুজ্জামান মিন্টুর লোকজন।

সংবাদ সম্মেলনে তিনি নির্বাচনের পরিবেশ শান্ত রাখতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান আক্কাস, ইনতাজ মেম্বর, সামসুর রহমান মোল্লা প্রমুখ।

উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের নির্বাচনে যশোরের বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নভেম্বর ১৮.২০২১ at ২১:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/জআ