ঠাকুরগাঁওয়ে ইউএনও’র ফোন নাম্বার ক্লোন, ফোনে চাঁদা দাবী

বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) যোবায়ের হোসেনের দাপ্তরিক মুঠোফোন নাম্বার ‘ক্লোন’ ওই উপজেলার আসন্ন নির্বাচনের দুই চেয়ারম্যান প্রার্থীর কাছ থেকে চাঁদা দাবি দাবী করেছে দুর্বৃত্তরা।

সোমবার ১৫ নভেম্বর এ ঘটনা চাঁদা দাবীর ঘটনা ঘটো। এ ধরনের ঘটনায় ইউএনও চেয়ারম্যান প্রার্থীসহ সকলকে সজাগ থাকতে বলেছেন।

জানা গেছে, উপজেলার দুওসুও ইউপিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মখলেসুর রহমান চৌধুরীকে সোমবার সকালে ফোন দিয়ে ইউএনও পরিচয়ে নির্বাচনে বিজয়ী করে দেবেন বলে ১০ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। অন্য দিকে, বিকেলে ভানোর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক রফিকুল ইসলামের কাছে ৭ লাখ টাকা চাঁদা দাবি করে প্রতারক চক্র।

দুওসুও ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মখলেসুর রহমান জানান, সোমবার সকালে ইউএনও’র সরকারি মুঠোফোন নম্বার থেকে একটি ফোন আসে। ইউএনও পরিচয়ে ১০ লাখ টাকা চাওয়া হয়।

আরো পড়ুন :
নৌকার বিরুদ্ধে নির্বাচন কোটচাঁদপুরে আ.লীগের ১৭ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

ইউএনও যোবায়ের হোসেন বলেন, ‘আমার মুঠোফোন নম্বার ক্লোন করে টাকা দাবি করা হয়েছে। ঘটনাটি খুবই বিব্রতকর। চেয়ারম্যান প্রার্থীদের ডেকে এ সব বিষয়ে সতর্ক করা হয়েছে।’

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল হক প্রধান বলেন, বিষয়টি তাঁরা শুনেছেন। এটি খতিয়ে দেখা হচ্ছে। লিখিতভাবে জানালে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নভেম্বর ১৭.২০২১ at ২২:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/রারি