টুঙ্গিপাড়ায় গাভী পালন ও গরু মোটাতাজাকরণ কোর্সের উদ্বোধন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ৭ দিন মেয়াদী গাভী পালন ও গরু মোটাতাজাকরণ বিষয়ক ০২ টি অপ্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আজহারুল ইসলাম খান। প্রশিক্ষণের আয়োজন করে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর। এতে প্রায় শতাধিক প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করে।

আরো পড়ুন :
২০১২ সালে অবসর তারপরও চেয়ার ছাড়েনি বিএডিসি অফিসের মধুসুদন!
ক্ষেতলালে বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নিবার্হী কর্মকর্তা একে এম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা সাজেদুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তরের পরিচালক (দা. বি. ও ঋণ) মাসুদা আকন্দ, পরিচালক (বাস্তবায়ন মনিটরিং ও যুব সংগঠন) আ. হামিদ খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল প্রমূখ বক্তব্য রাখেন।

এর আগে যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আজহারুল ইসলাম খান টুঙ্গিপাড়া পৌছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ৭৫’র ১৫ আগস্ট নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।

নভেম্বর ০৯.২০২১ at ১৮:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দুবি/রারি