গাবতলীতে নৈশ্য প্রহরীর হাত-পা বেঁধে ৯টি দোকানে দূর্ধর্ষ ডাকাতি

বগুড়ার গাবতলীতে নৈশ্য প্রহরীর হাত পা বেঁধে তিন মার্কেটের গেটের তালা কেটে ০৯টি দোকানের দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা স্বর্ণালঙ্কার, ইলেকট্রনিক সামগ্রী, কাপড়, মোবাইল সহ প্রায় ২০ লক্ষাধিক টাকার মালামাল ও নগদ অর্থ ডাকাতি করে পালিয়ে যায়।

সরজমিনে গিয়ে জানা গেছে, গাবতলী উপজেলার দূর্গাহাটা ইউনিয়নের দূর্গাহাটা বাজারে অবস্থিত মরহুম মরহুম আলহাজ্ব কদ্দুস মুন্সি সুপার মার্কেট, পুকুর পাড় মার্কেট ও মসজিদ মার্কেটে ২৫/৩০ জনের এক সংঘবদ্ধ ডাকাত দল গত ৬ নভেম্বর দিবাগত গভীর রাতে মরহুম আলহাজ্ব কদ্দুস মুন্সি সুপার মার্কেটের গেটের তালা কেটে ভেতরে প্রবেশ করে নৈশ প্রহরী লুৎফর রহমানকে অস্ত্রের মুখে হাত পা ও মুখ বেধে নিউ আপন জুয়েলার্স থেকে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ সহ ৫ লক্ষ টাকা, সুমাইয়া কোকারিজ থেকে এলইডি টিভিসহ বিভিন্ন মালামাল ও নগদ অর্থ সহ ৬ লক্ষ টাকা, নগর পল্লী ফ্যাশন থেকে ১ লক্ষ টাকার বিভিন্ন কাপড়, বেবি ফুড এন্ড টেলিকম দোকান থেকে মোবাইল সহ ১লক্ষ ৩০ হাজার টাকা মালামাল, প্রেমা কসমেটিকস থেকে ৬২ হাজার টাকার মালামাল, একই কায়দায় পুকুরপাড় মার্কেট থেকে মা-বাবা টেলিকম থেকে ৫০টি মোবাইল সহ ১লক্ষ টাকার বিভিন্ন মালামাল, মানিক ট্রেডার্স থেকে ২ লক্ষ ৫০ হাজার টাকার বিভিন্ন মালামাল, ভাই বোন টেলিকম থেকে ১লক্ষ ২০হাজার টাকার মালামাল ও মসজিদ মার্কেটের মেহেদী ট্রেডার্স থেকে ২০ হাজার টাকার জুতা সেন্ডেল নিয়ে ডাকাতরা পালিয়ে যায়। ডাকাতিকালে তিনটি মার্কেটের নৈশ্য প্রহরী যথাক্রমে লুৎফর রহমান, রফিকুল ইসলাম ও খাদেম আলী কে অস্ত্রের মুখে হাত-পা বেধে রেখে ডাকাতি করে।

এ বিষয়ে গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, সংবাদ পেয়ে তৎক্ষনাত ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং অপরাধীদের ধরার জন্য অভিযান অব্যহৃত আছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

নভেম্বর ০৭.২০২১ at ০৯:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আই/রারি