রাজশাহীতে ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত

রাজশাহীতে ছুরিকাঘাতে মো. পিয়ারুল ইসলাম পিরু (৩৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (৬ নভেম্বর) রাত ৭টার দিকে নগরীর তালাইমারি রানীনগর সিটি হাসপাতালের মোড় এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তি তালাইমারি এলাকার মৃত কোরবান আলীর ছেলে। নিহত পিয়ারুল ইসলাম পেশায় অটোরিক্সার চালক ছিলেন বলে জানিয়েছে নিহতের পরিবার।

বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ। তিনি বলেন, পূর্ব শত্রুতার জের ধরেই তাকে কয়েকজন দূর্বৃত্তরা তাকে উপর্যুপরি লোহার রড ও চাকু দিয়ে আঘাত করে এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এতে প্রচুর রক্তক্ষরণ হয় পিয়ারুলের। তবে পিয়ারুলের চিৎকার চেঁচামেচীতে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথেই মারা যায়।’

আরো পড়ুন :
শীত মানেই গলায় খুসখুসানি এবং ব্যথা? সারিয়ে ফেলুন সহজ উপায়ে
কাহালুর অঘোর মালঞ্চা উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

এদিকে আসামীর বড়ভাই শফিকুল ইসলাম জানান, পূর্বশত্রুতার জের ধরেই আমার ভাইকে বুকে চাকু মেরে ও মাথায় লোহার রড দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। এর আগেও আমার ভাইকে দূর্বৃত্তরা মেরে পা ভেঙ্গে দিয়েছিল। সেটিরও মামলা রয়েছে থানায়।

ওসি নিবারণ জানান, তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত শিমুল (২২) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও তার সহযোগী আরও ৪-৫ জনকে শনাক্ত করে তাদের আটকের চেষ্টা চলছে। ঘটনার তদন্তের স্বার্থে বাকিদের নাম আপাতত বলা যাচ্ছে না। তবে খুব শীঘ্রই তাদের আটক করা হবে বলেও জানান বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ।

নভেম্বর ০৬.২০২১ at ২২:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মারারা/রারি