“বগুড়া কাহালুতে শেখ রাসেল দিবস-২০২১ পালিত”

বগুড়া কাহালু উপজেলা পরিষদে শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, বিভিন্ন অফিস, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান। সোমবার সকাল ৯ টায় শেখ রাসেলের জন্মদিন পালন করা হয়।

উপজেলা পরিষদ সভা কক্ষে “শেখ রাসেল দ্বীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস” শীর্ষক সেমিনারে সভাপতিত্ব করেন উপজেলা নিবাহী অফিসার মো. মাছুদুর রহমান, প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আল- হাসিবুল হাসান সুরুজ, উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আ. মান্নান, কাহালু থানা অফিসার ইনচার্জ মো. আমবার হোসেন, উপজেলা প্রকৌশলী মো. শহিদুল্লাহ, সিনিয়র মৎস্য কর্মকর্তা মোছা. মাহমুদা খাতুন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মো. ময়নুল হক সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল জোব্বার, উপজেলা শিক্ষা অফিসার মো. আজিজুল ইসলাম, তথ্য ও সেবা কর্মকর্তা মোছা. মরিয়ম আক্তার, আনসার ভিডিপির অফিসার মো. আয়ুব আলী, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. শামীম ইকবাল, সহকারী প্রকৌশলী (জনস্বাস্থ্য) এস এম মাহমুদর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. ফরহাদুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পি এম বেলাল হোসেন, মুক্তিযোদ্ধা মো. নজিবুর রহমান সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা সংসদ কাহালু, কাহালু প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক ও সাংবাদিক মো মাসুদুর রহমান, প্রভাষক ও সাংবাদিক মো. শাহাবুদ্দীনসহ বিভিন্ন সুধীজন।

আরো পড়ুন:
শেখ রাসেল’র জন্মবার্ষিকীতে এমপি প্রিন্স’র শ্রদ্ধাঞ্জলি অর্পন
বদলগাছীতে ইউপি নির্বাচনে নৌকা মার্কা নিতে চলছে লবিং গ্রুপিং

সেমিনার শেষে দোয়া মাহফিলের অনুষ্ঠান হয় দোয়া পরিচালনা করেন উপজেলা মডেল মসজিদের মুয়াজ্জিন মাওলানা মোহাম্মদ আবু মুসা। এরপর শেখ রাসেল দিবস উপলক্ষে উপজেলা পরিষদ হল রুমে শেখ রাসেল ডিজিটাল ল্যাব. শিক্ষা প্রতিষ্ঠান ১৭ অক্টোবর শিক্ষাথীদের নিয়ে স্কুল ভিত্তিক, কুইজ, উপস্থিত বক্তৃতা ও চিত্রাংকন এবং প্রতিযোগিতা বিজযীদের নিয়ে আজকের এই প্রতিযোগীতার আয়োজন করেন উপজেলা মাধ্যমিক, শিক্ষা,সহকারী প্রোগ্রাম অফিস।

অপরদিকে কাহালু সারকারী কলেজে পৃথকভাবে শেখ রাসেল দিবস ২০২১ উদযাপন করেন শেখ রাসেল প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে উপস্থিত ছিলেন অধ্যক্ষ প্রফেসর ড. আউয়াল হোসেন তালুকদার। সহকারী অধ্যাপক আব্দুল ওহাব, প্রভাষক মো. মাসুদুর রহমান, সহ অন্যন্য শিক্ষক ও কর্মচারী।

অক্টোবর  ১৮.২০২১ at ১৪:৩১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মশ/জআ