চৌগাছার ১১ ইউনিয়নে ৪৮ জন চেয়ারম্যান প্রার্থীসহ ৫৬৬ জনের মনোনয়নপত্র জমা

ইউনিয়ন নির্বাচন
ছবি: প্রতীকী

সারাদেশের মতো ২য় দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশোরের চৌগাছার ১১ টি ইউনিয়নে ৪৮ জন চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৫৬৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে ফুলসারা ইউনিয়নে চারজন মনোনয়নপত্র ক্রয় করলেও অন্যরা জমা না দেয়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

মনোনয়নপত্র জমাদানকারী চেয়ারম্যান প্রার্থীরা হলেন-
১ নং ফুলসারা ইউনিয়নে মেহেদী মাসুদ চৌধুরী (নৌকা)।

২নং পাশাপোল ইউনিয়নে অবাইদুল ইসলাম সবুজ (নৌকা), শাহীন রহমান (স্বতন্ত্র) ও আব্দুল মতলেব (স্বতন্ত্র)।

৩ নং সিংহঝুলী ইউনিয়নে রেজাউর রহমান রেন্দু (নৌকা), বাদল (স্বতন্ত্র), আবু সাঈদ (স্বতন্ত্র) ও আব্দুল হামিদ মল্লিক (স্বতন্ত্র)।

৪ নং ধুলিয়ানী ইউনিয়নে এসএম আব্দুস সবুর (নৌকা), এসএম মোমিনুর রহমান (স্বতন্ত্র), সামাউল ইসলাম (হাতপাখা) ও আলাউদ্দীন (স্বতন্ত্র)।

৫ নং চৌগাছা সদরে আবুল কাশেম (নৌকা), শামিম রেজা (স্বতন্ত্র), আব্দুল মান্নান (স্বতন্ত্র, বিএনপি) ও বিএম আজিম উদ্দীন (স্বতন্ত্র, বিএনপি)।

আরো পড়ুন :
রাউজানে ২১তম জসনে জুলুছ অনুষ্টিত, কোরআন অবমাননার তীব্র প্রতিবাদ
শতকোটি টাকার তালগাছগুলো কোথায়?

৬ নং জগদীশপুর ইউনিয়নে তবিবর রহমান খান (নৌকা), তার আপন ভাতিজা আজাদুর রহমান খান (স্বতন্ত্র), অধ্যক্ষ মাওলানা রবিউল ইসলাম (স্বতন্ত্র, বিএনপি), মাস্টার সিরাজুল ইসলাম (স্বতন্ত্র) ও শামীম হোসেন (হাতপাখা)।

৭ নং পাতিবিলা ইউনিয়নে তারিকুল ইসলাম (নৌকা), আতাউর রহমান লাল (স্বতন্ত্র, বিএনপি), আ. রহমান (স্বতন্ত্র), রাজু আহাম্মেদ (স্বতন্ত্র, বিএনপি), জাকির হোসেন (হাতপাখা), আবু জাফর (স্বতন্ত্র) ও সহিদুল ইসলাম (স্বতন্ত্র)।

৮ নং হাকিমপুর ইউনিয়নে মামুন কবির (নৌকা), মাসুদুল হাসান (স্বতন্ত্র, বিএনপি) ও বদরুল আলম খান (গোলাপফুল)।

৯ নং স্বরুপদাহ ইউনিয়নে সানোয়ার হোসেন বকুল (নৌকা), নুরুল কদর (স্বতন্ত্র), শেখ আনোয়ার হোসেন (স্বতন্ত্র), মুনতাজ আলী (স্বতন্ত্র), রফিকুল ইসলাম খোকন (স্বতন্ত্র), জয়নাল আবেদীন(হাতপাখা) ও শহীদুল ইসলাম (স্বতন্ত্র)।

১০ নং নারায়ণপুর ইউনিয়নে শাহিনুর রহমান (নৌকা), আবু হেনা মোস্তফা কামাল বিদ্যুৎ (স্বতন্ত্র), তরিকুল ইসলাম ডাব্লু (স্বতন্ত্র), মহিদুল ইসলাম (গোলাপফুল), আব্দুল গণি (ডাব, বাংলাদেশ কংগ্রেস) ও জাহাঙ্গীর আলম (হাতপাখা)।

১১ নং সুখপুকুরিয়ায় হবিবর রহমান হবি (নৌকা), নুরুল ইসলাম (স্বতন্ত্র), চাঁদনী আক্তার (স্বতন্ত্র) ও আমীর হোসেন (হাতপাখা)।

এছাড়া ৯৯টি সাধারণ ওয়ার্ডে ৪০১ জন ও ৩৩টি সংরক্ষিত নারী ওয়ার্ডে ১১৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সেলিম রেজা এসব তথ্য নিশ্চিত করেছেন।

অক্টোবর ১৭.২০২১ at ২০:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি