যশোরে এতিমখানায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

যশোর সদর উপজেলার আলমনগর গ্রামে খাজা গরীবে এ নেওয়াজ বালিকা সদন এতিমখানায় বার্ষিক সাধারণ সভা হয়েছে। রবিবার (১৭ অক্টোবর) প্রতিষ্ঠানের হলরুমে এ আয়োজন করা হয়।

যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক লুৎফুল কবির বিজু ও সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক আবু মুসা মধু।

আরো পড়ুন :
শতকোটি টাকার তালগাছগুলো কোথায়?
রাউজানে ২১তম জসনে জুলুছ অনুষ্টিত, কোরআন অবমাননার তীব্র প্রতিবাদ

আয়োজন সংগঠনের সহ-সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য রনি আহমেদের সঞ্চলনায় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মঞ্জুয়ারা বেগম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জেলা সাধারণ সম্পাদক লিয়াকত আলী, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী, কচুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহামুদ হোসেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম-সাধারণ সম্পাদক ইনছার আলী, সাংগঠনিক সম্পাদক নূর ইসলাম আলো, যুবলীগ নেতা জাহিদ হাসান, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাঈদ সরদার, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রাসেল রানা, ছাত্রলীগ নেতা তানভীর ভূইয়া লিমন প্রমুখ। এ সময় প্রতিষ্ঠানের ৫৫ এতিম মেয়েদের মাঝে খাবার বিতরণ করা হয়।

অক্টোবর ১৭.২০২১ at ২০:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রআ/রারি