মদনে সড়ক দূর্ঘটনায় আহত নারীর উন্নত চিকিৎসার অভাবে মৃত্যু

নেত্রকোনার মদনে উন্নত চিকিৎসা না পেয়ে সড়ক দূর্ঘটনায় আহত রেজিয়া আক্তার (৬৫) নামে এক বৃদ্ধা মারা যাওয়ায় অভিযোগ উঠেছে। শনিবার ভোরে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। নিহত রেজিয়া আক্তার উপজেলার কুঠুরীকোণা গ্রামের দুলাল মিয়ার স্ত্রী।

জানা যায়, রোববার উপজেলার তিয়শ্রী ইউনিয়নের কুটুরীকোণা পাকা সড়কে শাহীনূরের দোকানের সামনে মোটরসাইকেলের নিচে চাপা পড়ে রেজিয়া আক্তার (৬৫) গুরুতর আহত হয়। তাৎক্ষণিক মদন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ ও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সেখানে ৫দিন চিকিৎসার পর শনিবার ভোরে তিনি মারা যান। নিহতের পরিবারের লোকজনের অভিযোগ ঘাতক মোটরসাইকেল চালকের লোকজন রোগীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বেডে ফেলে পালিয়ে যাওয়ায় অর্থের অভাবে সঠিক চিকিৎসা না পেয়ে তিনি মারা যান। এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করা হবে।

আরো পড়ুন :
রাজধানী থেকে বিদেশি অস্ত্রসহ আইস উদ্ধার
স্কুলশিক্ষার্থীদের জন্ম সনদের মাধ্যমে করোনা টিকার নিবন্ধন শুরু

নিহতের ভাতিজা সাইফুল ইসলাম, ইয়াছিন মিয়া জানান, রোববার সকালে বাড়ির সামনের পাকা সড়কে আমার ফুফুকে মোটরসাইকেল চাপা দিলে চালক আটপাড়া উপজেলার সুখারী গ্রামের রফিকুল ইসলামের ছেলে দেলোয়ারকে আটক করি।

পরে চালকের বাবাসহ একই গ্রামের কয়েকজন আমার ফুফুকে উন্নত চিকিৎসা করাবে বলে প্রতিশ্রুতি দিলে তাকে ছেড়ে দেই। তাদের লোকজন আমার ফুফুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে সুকৌশলে সটকে পরে। ৫দিন থাকার পর অর্থাভাবে সুকিচিৎসার না পেয়ে তিনি শনিবার ভোরে মারা যান। এ ব্যাপারে থানায় মামলা করা হবে।

মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, সড়ক দুর্ঘটনায় আহত বৃদ্ধার মৃত্যুর খবর পেয়েছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

অক্টোবর ১৬.২০২১ at ১৫:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/রারি