কাজিপুরে ‘ভয়েস অব কাজিপুর’ দিল মানবিক সহায়তা

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার জনকল্যাণে নিবেদিত স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ভয়েস অব কাজিপুর দুঃস্থ অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে মানবিক সহায়তা হিসেবে সেলাই মেশিন, হুইল চেয়ার, উপবৃত্তি, দোকান নির্মাণ, ঘর নির্মাণ ও ছাগল বিতরণ করেছে।

শুক্রবার (৮অক্টোবর) বিকাল সাড়ে তিনটায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ভয়েস অব কাজিপুরের সভাপতি সাখাওয়াত হোসেন সেন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়। তিনি বলেন, কাজিপুরের উন্নয়নের অংশীদার ভয়েস অব কাজিপুর, সংগঠনটি প্রতিষ্ঠা লগ্ন থেকেই কাজিপুরের অসহায় দুঃখি মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। এই সহায়তার ধারা অব্যাহত রাখায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই।

আরো পড়ুন :
তিনদিন ইন্টারনেট বন্ধ থাকলে দিতে হবে না বিল, নির্দেশনা জারি
পাকিস্তানের দীর্ঘতম ব্যক্তি মুহাম্মদ ইজাজ এর মৃত্যু

মানবিক সহায়তা হিসেবে ১২ জনকে সেলাই মেশিন, ৪ জনকে হুইল চেয়ার, ১০ জন অসচ্ছল মেধাবী ছাত্র ছাত্রী প্রতি জনকে ২ হাজার টাকা করে উপবৃত্তি প্রদান, ৪ জনকে দোকান নির্মাণ, ১৬ জনকে ১৬টি ছাগল প্রদান, দরিদ্র ৪জনকে ঘর নির্মাণ করে দেন। ভয়েস অব কাজিপুরের সমাজকল্যাণ সম্পাদক আনিসুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, কাজিপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, ভয়েস অব কাজিপুরের সাধারণ সম্পাদক জান্নাতুল হক শাপলা, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, আব্দুল মজিদ বাবু, মহিলা বিষয়ক সম্পাদিকা আশা সরকার এবং প্রতিষ্ঠাতা সভাপতি আশঙ্কার পাইন প্রমূখ। সহায়তা প্রাপ্ত ব্যক্তিগণের প্রতিক্রিয়ায় চোখে মুখে প্রগাঢ় উচ্ছাস লক্ষ্য করা যায়।

অক্টোবর ০৮.২০২১ at ১৮:৪৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসোচা/রারি