নওগাঁর সাপাহারে পুলিশের পোশাক পরে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ আটক-২

বিজ্ঞাপন

নওগাঁর সাপাহারে পুলিশের সাঁড়াশি অভিযানে ছিনতাই হওয়ার ৭২ঘন্টার মধ্যে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধারসহ দুইজন ছিনতাইকারীর সক্রিয় সদস্যকে আটক করেছে সাপাহার থানা পুলিশ। আটককৃতরা হলো চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শিবনারায়ন পুর গ্রামের মৃত এজাবুলের ছেলে আব্দুল আলিম (৩০) ও একই উপজেলার গোপালনগর গ্রামের রবিউল ইসলামের ছেলে শহিদুল ইসলাম ওরফে শাহলাল (২৮)।

সাপাহার থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেকুর রহমান সরকার জানান, বুধবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম’র নির্দেশনায় ও সাপাহার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদের নেতৃত্বে সঙ্গীয় এসআই মানিক হোসেন, এসআই তরিকুল ইসলাম ও এসআই জিন্নাত ও সঙ্গীয় ফোর্সসহ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের গোপালনগর গ্রামে শহিদুল ইসলাম ওরফে শাহলালের বাড়ীতে অভিযান চালায়।

আরো পড়ুন :
শিবচরে ইলিশ শিকারের দায়ে ৩৩ জেলেকে ১ বছরের কারাদন্ড

এসময় শাহালালের শয়নকক্ষ হতে ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল উদ্ধার সহ দুজনকে আটক করে সাপাহার থানায় নিয়ে আসা হয়। পরদিন দুপুরে তাদের নামে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলেও জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার।

উল্লেখ্য যে, ২ অক্টোবর সাপাহার থানাধীন খেড়ুন্দা মোড় হতে উপজেলার রামরামপুর গ্রামের শান্ত হোসেনের মোটরসাইকেল ছিনতাই হয়। উক্ত ঘটনার পরদিন আকতার হোসেন নামে এক ছিনতাইকারীকে পুলিশের পোশাক সহ আটক করে পুলিশ।

অক্টোবর ০৭.২০২১ at ১৮:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সোরা/রারি