নওগাঁয় ফ্রি চক্ষু মেডিকাল ক্যাম্প অনুষ্ঠিত

নওগাঁ সদর উপজেলার বালুভরায় ফ্রি চক্ষু ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী সদর উপজেলার হোগলবাড়ী মোড়ে স্বদেশ সেভিং এন্ড ক্রেডিট কে-আপারেটিভ সোসাইটির লি. এর সার্বিক সহযোগিতায় নওগাঁ মক্কা চক্ষু সেবা এন্ড ফ্যাকো সেন্টারের আয়োজনে এ ফ্রি চক্ষু মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এসময় নওগাঁ মক্কা চক্ষু সেবা এন্ড ফ্যাকো সেন্টারের ডা. মো. রেজাউল কারীম রেজা সহ বিশেষজ্ঞ চিকিৎসকরা এতে চিকিৎসাসেবা প্রদান করেন। এসময় স্বদেশ সেভিং এন্ড ক্রেডিট কে-আপারেটিভ সোসাইটির লি. এর ব্যবস্থাপক পরিচালক জাহিদুল ইসলাম, সহকারী ব্যবস্থাপক সাখাওয়াত হোসেন, সহযোগী পরিচালক মোসলেম উদ্দিন, চকআতিথা সুপার ভাইজিং অফিস ম্যানেজার আ. কুদ্দুস সহ স্থানীয় ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
রূপপুরে পারমাণবিক চুল্লি বসছে ১০ অক্টোবর
চৌগাছার নবনির্বাচিত যুবদল নেতৃবৃন্দকে ফুলের শুভেচ্ছা

এসময় এলাকার গরীব-অসহায় ও দুস্থ মানুষদের বিনামুল্যে চোখের প্রাথমিক চিকিৎসা, স্বাস্থ্যসেবা, রক্তের গ্রুপ নির্নয় এবং ওষুধ প্রদান করা হয়। এছাড়াও ছানি পড়া রোগীদের নির্নয় করে অপারেশনের জন্য বাছাই করা হয়। পরবর্তীতে তাদের নওগাঁর মক্কা চক্ষু সেবা এন্ড ফ্যাকো সেন্টারের অপারেশন করা হবে। এসময় এলাকার প্রায় ২শতাধিক মানুষ চিকিৎসা গ্রহনের জন্য সেখানে উপস্থিত হন।

অক্টোবর ০৬.২০২১ at ১৬:০৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সোর/রারি