গাজীপুরে মেয়রের পদত্যাগের দাবীতে বিক্ষোভ, সড়ক অবরোধ ও ঝাড়ু মিছিল

গাজীপুরের টঙ্গীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করা ও শীর্ষ নেতাদের নিয়ে বিরুপ মন্তব্য করার প্রতিবাদে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সিটি মেয়র জাহাঙ্গীর আলমের পদত্যাগের দাবীতে বিক্ষোভ, সড়ক অবরোধ ও ঝাড়ু মিছিল করেছে নেতা কর্মীরা।

শনিবার বিকেল সাড়ে ৪ টায় টঙ্গীর চেরাগআলী এলাকায় এ কর্মসুচী পালন করেন আওয়ামীলীগের এক পক্ষ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মিরা। এসময় প্রায় দেড় ঘন্টারও বেশী সময় বিভিন্ন স্থানে টায়ার জ্বালিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক সদস্য কাইয়্যুম সরকার, ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী আবু বক্কর সিদ্দিক, সাবেক কাউন্সিলর সেলিম, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা জসিম মাদবর, টঙ্গী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোশিউর রহমান সরকার বাবু, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি কাজী মনজুর, নুর মোহাম্মদ মামুন, মো. জাকির হোসেন, আক্তার সরকারসহ আওয়ামী লীগ ও সহযোগী অং সংগঠনের নেতাকর্মীগণ।

আরো পড়ুন :
ঝিনাইদহে বাস-আলমসাধুর সংঘর্ষে নিহত-১, আহত-২
ঝিনাইদহের একটি ইউনিয়নে একাধিক ব্যাক্তির ভাতার টাকা গায়েব!

আন্দোলনকারীরা বলেন, জাতির পিতার আদর্শ নিয়ে রাজনীতি করি। সেই মহান নেতাকে নিয়ে সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের কুরুচিপূর্ণ ও অশালীন মন্তব্য হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। তার এই বক্তব্যের জন্য জাতির কাছে অনতিবিলম্বে ক্ষমা চাইতে হবে। এবং তার সাধারণ সম্পাদক ও মেয়রের পদ থেকে বহিষ্কারের দাবি জানান।

এছাড়া গাছা এলাকায় গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম বলেন, এসি স্যারের নেতৃত্বে আন্দোলন কারীদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

অক্টোবর ০২.২০২১ at ১৯:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সম/রারি