প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রাবিতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন মেয়র রাসিক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে রাজশাহী বিশ্বদ্যিালয়ের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে ও বৃক্ষরোপণ করে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাটা জীবন বাঙালি, বাঙালি, আমার বাঙালি করে গেছেন, বাংলার মানুষকে ভালোবেসেছেন।

বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে বাঙালি জাতি মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জন করে মহান স্বাধীনতা। বঙ্গবন্ধু মানুষকে স্বাধীনতা দিয়েছেন, আর বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে গড়ছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বাস্তবায়ন করছেন।

আরো পড়ুন :
আবারও নৌকার মাঝি হতে চান দু’বারের সফল চেয়ারম্যান হাছেন আলী
ঝাঁপা ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সারাবিশে বিস্ময়। তাইতো আজকে প্রধানমন্ত্রীর জন্মদিন অত্যন্ত উৎসবমুখর পরিবেশে স্বতঃস্ফূর্তভাবে দেশের মানুষ পালন করছে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার।

অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর সুলতান উল ইসলাম, উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, রাজশাহী বিশ্বদ্যিালয় স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. শফিকুল আলম। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, স্থানীয় কাউন্সিলরবৃন্দ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং রাবি ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর  ২৮.২০২১ at ১৮:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মারারা/রারি