যশোর জেলার সাধারণ সভা কমিটি গঠন

বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন যশোর জেলা শাখার সাধারণ সভা ও নতুন কমিটি গঠন হয়েছে। শনিবার সকাল ১০ যশোর পৌরসভার সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। জেলার সদ্য বিলুপ্তি কমিটির সভাপতি আফজাল হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সংগঠনের খুলনা বিভাগীয় কমিটির আহবায়ক ও ঝিনাইদাহ পৌরসভার সচিব মোস্তাক আহমেদ।

বিশেষ অতিথির বক্তব্য দেন যুগ্ম আহবায়ক ও নড়াইল পৌরসভার নির্বাহী প্রকৌশলী কবীর হাসান, সদস্য সচিব ও মাগুরা পৌরসভার টিকাদান সুপার ভাইজার তাসমিন আলী লিলি, সংগঠনের অবসরপ্রাপ্ত কর্মচারী বিষয়ক সম্পাদক মকছেদ আলী, আহবায়ক কমিটির সদস্য নওয়াপাড়া পৌরসভার কর নির্ধারক মোজাফ্ফর হোসেন।

জেলার বিলুপ্তি কমিটির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুম রনির সঞ্চালনায় এ সময় অন্যানের মধ্যে বক্তব্য দেন চৌগাছা পৌরসভার কালিমুল্লাহ সিদ্দিক, মুকুরুল ইসলাম মিন্টু, কেশবপুর পৌরসভার পলাশ সিংহ, মনিরামপুর পৌরসভার সাইদুর রহমান, বাঘারপাড়া পৌরসভার আলমগীর হুসাইন, বেনাপোল পৌরসভার মফিজুর রহমান, সেলিম মল্লিক, তপু এসএম আব্দুর রশিদ, নুরুল ইসলাম, আবুল হোসেন প্রমুখ।

আরো পড়ুন :
বাইসাইকেলের সঙ্গে ধাক্কা, প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর
তালায় অপহরনের পর স্কুল ছাত্রীকে ধর্ষন, থানায় মামলা

নেতৃবৃন্দ এ সময় বলেন, সরকারী কোষাগার থেকে বেতন ভাতাদি পাওয়ার লক্ষে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন দীর্ঘদিন ধরে আন্দোলন সংগ্রম করে আসছেন। কর্মকর্তা কর্মচারীদের এই যৌক্তিক দাবি আদায় যাতে আরও বেগবান হয় সে লক্ষে সারা দেশে জেলা ও বিভাগীয় কমিটি গঠন হচ্ছে। নতুন এই কমিটি কর্মচারীদের প্রাণের দাবি আদায়ে অগ্রনী ভূমিকা পালন করবেন বলে আশা প্রকাশ করেন।

আলোচনা সভা শেষে যশোরের ৮টি পৌরসভার ইউনিট কমিটির সভাপতি, সম্পাদক ও উপস্থিত নেতৃবৃন্দের সর্বসম্মতিক্রমে ৪১ সদস্য বিশিষ্ঠ যশোর জেলার নতুন কমিটি ঘোষনা করা হয়। নব গঠিত কমিটির সভাপতি যশোর পৌরসভার মোঃ আফজাল হোসেন, সাধারণ সম্পাদক কেশবপুর পৌরসভার পলাশ সিংহ ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন চৌগাছা পৌরসভার কালিমুল্লাহ সিদ্দিক।

সেপ্টেম্বর  ২৫.২০২১ at ১৯:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি